Tuesday, September 27, 2016

মহান আওলিয়া কেরাম ও ইমাম বৃন্দ হলো সত্যের, ন্যায় ও জ্ঞানের প্রতিবিম্ব


একে আজাদঃ
যুগ যুগ ধরে মহান আওলিয়া কেরাম সত্যেরবানী তথা মহান আল্লাহ তায়ালা ও তার প্রিয় হাবিব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর দেখানো আত্মা জীবন ব্যবস্থা ও রাষ্ট্র ব্যবস্থা কায়েম করার লক্ষ্যে জীবন ভর কঠোর পরিশ্রম করে, ত্যাগ, শ্রম ও রক্ত জরিয়েছেন। এই পৃথিবীর সর্বত্র ইসলামের বাণী তথা সত্যের বাণী প্রচার ও প্রতিষ্ঠা করার জন্য। ওনাদের এই মহান আত্ম ত্যাগের মাধ্যমে ও প্রিয়নবীর  সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর দেয়া সুন্দর জীবন ও রাষ্ট্র ব্যবস্থা কায়েম করেছেন।

কিন্তু কিছু দুনিয়াবী স্বার্থেরর জন্য অল্পসংখক নামদারি মুসলিম টাকা, ক্ষমতার লোভে পরে সত্যের বিপরীতে মিথ্যার গোলামি করতে শুরু করে দেয় ও প্রকৃত ইসলাম কে বিকৃতি করে মিথ্যা তথা নিজের মনগড়া কথাবার্তা আইন প্রতোয়া, মাসলা দিয়ে সঠিক দ্বীন ব্যবস্থা বিপরীতে অবস্থান নিয়েছে। মহান আওলিয়া কেরাম থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে, শুধু বিচ্ছিন্ন নয় বরং মহান আওলিয়া কেরামদের অস্বীকার ও অবমাননা করছে। এবং তাদের দেখানো পথ থেকে সত্য অন্বেষী মানুষদেরকেও ভূল পথে নিয়ে যাচ্ছে। আজ পৃথিবীতে মহান আওলিয়া কেরাম থেকে বিচ্ছিন্ন এই সকল ভন্ড প্রতারক, জালেম, শয়তান থেকে নিজেকে, পরিবারকে, সমাজকে, রাষ্ট্রকে অর্থাৎ গোটা মুসলিম মিল্লাতকে ইমান রক্ষা করতে সাহায্য করুন।

 আর  এর জন্য সত্যিকারে মহান আওলিয়া কেরামের তথা যুগের ইমামের কাছে আসুন। বর্তমানে যুগের ইমাম ছাড়া আর কেউ সত্যের আওলিয়া কেরামের পথ দেখাতে পারবেনা। এবং মুসলিম জাতির মহান জাতীয় দিবস গুলো পর্যন্ত আমরা আজ ভূলে গেছি। আমরা মুসলমান ভাই-বোন উভয় মিলে আবার আমাদের মহান আওলিয়া কেরামের দেয়া আত্মা জীবন ও রাষ্ট্র ব্যবস্থাকে ফিরিয়ে আনতে পারবো এজন্য সবাইকে বর্তমান যুগের ইমামের কাছে যেতে হবে। আর তা না হলে, আমরা মহান আওলিয়া কেরামের দেয়া আত্মা জীবন ও রাষ্ট্র ব্যবস্থাকে হারিয়ে  ফেলবো, তা হারিয়ে ফেলা মানে মহান আল্লাহ ও তার প্রিয় হাবিব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর দেয়া ইসলাম কে হারিয়ে ফেলা।

শেয়ার করুন