Sunday, September 11, 2016

আসছে পবিত্র ঈদুল আজহা বাংলাদেশের সিনেমা হলগুলোতে শাকিব ও পরিমনীর জমজমাট লড়াই হবে



বিনোদন ডেস্ক:
আসন্ন কোরবান ঈদে দেশের  সিনেমা হলগুলোতে শাকিব ও পরিমনীর জমজমাট লড়াই হবে বলে আশা করা যাচ্ছে। পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশের সিনেমা হলগুলোতে তিনটি ছবি মুক্তি পাবে। আর তারমধ্য সবাইর শীর্ষে রয়েছে জাজ মাল্টিমিডিয়ার ‘রক্ত’ছবিটি। ছবিটি পরিচালনা করে ওয়াজেদ আলী সুমন। আর ছবিতে প্রধান চরিত্রে অভিয়ন করেন সুপারহিট নায়িকা পরিমনী, তার বিপরীতে রয়েছে নবাগত নায়ক রোশন। 'রক্ত' ছবিটি এই ঈদে দেশের ৬৫টি সিনেমা হলে মুক্তি পাবে।
এই ছবি মুলত অ্যাকশন লেডি নির্ভর, ছবিতে থাকবে রোমান্স, আজকের দর্শকরা যে ধরনের ছবি দেখতে পছন্দ করে তা‘রক্ত’ছবিতে পাওয়া যাবে। এছাড়া ছবিটি ভারতের এসকে মুভিজ প্রযোজনা করছে।এবার ঈদে দ্বিতীয় স্থানে থাকবে শাকিব খান ও নবাগতা বুবলির 'বসগিরি' ছবিটি। আর এই ছবিটিও আলোচনায় রয়েছে।
এটি পরিচালনা করেছেন  শামীম আহমেদ রনী, ছবির গানগুলো দর্শকদের মন জয় করবে বলে পরিচালকের আশা । এরেমধ্য ৯৫টি হলে ছবিটি মুক্তির জন্য কথা চলছে। পরিচালক জানায়, ছবিটি ভিন্নধর্মী গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে।তাছাড়াও পরিচালক বলেন, নবাগত বুবলীর অভিনয় দেখে দর্শকরা মুগ্ধ হবে এমনটাই জানিয়েছেন পরিচালক। এর পাশাপাশি  ঈদে শাকিব খানের আরোও একটি  ছবি মুক্তি পাবে । ছবির নাম 'শুটার' ছবিটি পরিচালনা করেন রাজু চৌধুরী,  ছবিতে বাংলার  খানের  বিপরীতে অভিনয় করেছেন নবাগত বুবলী। এখনও পর্যন্ত পাওয়া খবরে ছবিটি সারাদেশে দেড়শ’র মতো সিনেমা হল বুকিং করা হয়েছে।

শেয়ার করুন