Sunday, October 16, 2016

বুবলী দৃষ্টি আকর্ষণ করলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর


বিনোদন ডেস্কঃ
গণমাধ্যমের ওপর ক্ষিপ্ত হলেন নতুন হালের অভিনেত্রী শবনম বুবলী। অনুমতি না নিয়ে সংবাদ  প্রকাশে ক্ষিপ্ত হলেন তিনি। গতকাল শনিবারে ফেসবুকে তথ্যমন্ত্রীর কাছে অনাকাঙ্ক্ষিত সংবাদ প্রকাশ করায়। বিষয়টি উপর যেন নজর দেওয়া হয় তার জন্য আবেদন জানিয়েছেন বুবলী। তিনি বলেন, বাংলাদেশের  সুপারস্টার শাকিব খানের সাথে আমি একমত পোষণ করছি। আমাদের দেশে  কিছু বাজে  অনলাইন পত্রিকা  আছে যারা নিজেদের দিকে  পাঠকের দৃষ্টি আকর্ষন করার জন্য মিথ্যা অসত্য খবর প্রকাশ করে।

তারা আমাদের সাথে  কোনো যোগাযোগ না করে মিথ্যা সংবাদ করে থাকেন যার মধ্যে  ব্যক্তিগত সংবাদ বেশি প্রচার করে থাকেন পত্রিকা গুলো। তারা আমাকে  নিয়ে একটার পর একটা মিথ্যা  সংবাদ তৈরি করছেন। বুবলী আরো বলেন, কেউ কেউ আমাকে হিংসা করে এসব নিউজ তৈরি  করেন বলে  আমি এই ব্যাপারে নিশ্চিত এতে কোনো বিন্দু মাএ ভুল নাই। এছাড়াও তিনি কিছু সাংবাদিকদের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। এরা কি সাংবাদিক নাকি তাদের মধ্যে মানবিক শক্তিবোধ টুকুও নাই। বুবলী বলেন, কিছু কিছু মানসিক অসুস্থ সাংবাদিকের কারণের , আজ নৈতিবাচক সাংবাদিকদের সমস্যাতে পড়তে হয়।

আমি বুঝি না কিভাবে অসুস্থ মানসিক সাংবাদিকেরা  সুয়োগ পেযে থাকেন। তাই বুবলী হাসানুল হকের কাছে আবেদন জানিয়ে লিখেছেন, আমি একজন শিল্পী এবং সাধারণ মানুষ। মন্ত্রীর কাছে আমার অনুরোধ রইল মনিটরিং এর মাধ্যমে এ বিষয়ে তিনি যেন আরো কঠোরভাবে  নজর দেন। আমি ওই সব সাংবাদিকদের স্যালুট জানাই, যারা সঠিক সংবাদ তুলে ধরেন এবং আমাদের সাথে যোগাযোগ করে শিল্পীদের প্রতি শ্রদ্বা রেখে সাংবাদ তুলে ধরে তাঁদের প্রতি আমার হাজারও শ্রদ্ধা রয়েছে।


শেয়ার করুন