Tuesday, October 11, 2016

শিয়া ধর্মের উৎপত্তি


সকল মুমিনের মাওলা , জ্ঞ্যানের দরজা , আসাদউল্লাহ আলগালিব সৈয়ূদিনা হযরত আলী কারামাল্লাহু ওয়াজুহু র
খেলাফতের সময় বিশৃংখলার অন্যতম হলো সেই শিয়াজনকঃ- আব্দুল্লাহ ইবনে সাবা। ইতিহাসে ইবনে সাবা যার নাম সে ইহুদী ছিল । মুসলিমদের মধ্যে বিভ্রান্তি সন্দেহ ফ্যাসাদকারীই ইহুদী । সব বাতেল ফেরকার জনকও ইহুদী হয়। সে মুসলিমনাম ধারন করে শিয়াবাদের প্রাদূর্ভাব ঘটায়। তার ধর্ম শিয়া আকিদা যারা খোলাফায়ে রাশেদীন এর প্রথম তিনজনকে মানে না বা বিশ্বাস করে না আসলে সে কোন খলিফাকেই মানে না । শিয়াবাদও একটি জঘন্য প্রতারণা
মাত্র। মহামহিম ইমামদের নামে তাদের বিপরীত শিক্ষা চেতনা সমাজে কায়েম করার অপচেস্টা করে যাচ্ছে ।

বিয়ের নামে সাময়িক কন্ট্রাক্ট ম্যারেজ শিয়া ধর্মে বৈধ এদের এহেন অনাচার আজ একশ্রেনীর লোক জ্ঞাত অজ্ঞ্যাতে
জড়িয়ে পড়ছে। এদের অনাচার অত্যাচার ধর্মের নামে চালিয়ে দিচ্ছে এবং সমগ্র দুনিয়ায় শিয়া স্বৈর রাস্ট্র কায়েম
হয়ে গেছে মানে মধ্যপ্রাচ্যে সাম্রাজ্য বাদী পারমানবিক ইরান এবং আঁশে পাশে অনেক দেশ এদের করতলে চলে আসছে।
মুলুকিয়তের আরেক রূপ শিয়াতন্ত্র । সব মুলুকিয়তের উৎস আছে । শিয়াবাদের যেমন উৎস্হল আছে ঠিক ওহাবী তন্ত্রের ও উৎস্হল আছে । তো শিয়াবাদও ঈমানবিনাষী জঘন্য ফেৎনা । ইসলামের মূলনীতি পরিবর্তন করে মহান ইমামদের পবিত্রনামে চালিয়ে দেয় ।

ঠিক ১০ই মহররম শাহাদাতে কারবালা বা মুমিন শহীদ দিবস শিয়াদের কোন অনুষ্ঠান নয় । আমাদের খোলাফায়ে রাশেদীন আহলে বায়েতরও অন্তর্গত । যেমন নবীর আহলে বায়েত এবং নবীর শ্বশুর পক্ষীয় সম্পর্ক ছাড়া সব সম্পর্ক ছিন্ন হয়ে যাবে কিয়ামতের দিন। ইমামে আকবর রাদিয়াল্লাহু আনহুকে আসলে শিয়ারা ভালবাসে না । আহলে বায়েত এর দারাজাত মুকবুল সাহাবীদেরও ঊর্ধ্বে । মহামহিম মুকবুল সাহাবী বলতে যাদের দয়াময় আল্লাহ ও তাঁর মহান রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম কবূল করেছেন । সব মুকবুল সাহাবী জান্নাতের অধিবাসী ।

খলিফার খেলাফ মানে রেসালতদ্রোহী । খলিফার সাথে যুদ্ধ রেসালাতের বিরূদ্ধে যুদ্ধ বুঝাই। তাই বাতেল ফেরকার লোকেরা তাদের পদ পদবীতে " আমির " ব্যবহৃত হয় কিন্তু এই ক্ষেত্রে শিয়াবাদ ব্যতিক্রম। তাই আমাদের মহান ইমাম শিয়াবাদের ধোঁকা প্রতারণা থেকে ঈমানকে সুরক্ষার জন্য " সত্যের ইমামবৃন্দ " শব্দ ব্যবহার করেন যেভাবে " মকবুল শব্দ "ব্যবহার করেন প্রকৃত সাহাবীদের বেলায় । আহলে বায়েত এর ভালবাসাই ঈমান । আহলে বায়েতের জামাতের নাম সুন্নী জামাত বা আহলে বায়েত ওয়ালজামায়াত তথা প্রকৃত নির্ভুল বিশুদ্ধ জামায়াত যা আজ বিশ্ব সুন্নী আন্দোলনের ইমাম তা প্রকাশ করে যাচ্ছেন অন্যরা বিকৃতি বিভ্রান্তি ভেজাল দালালী করে যাচ্ছে ।

= আল্লামা শেখ নঈম উদ্দিন


শেয়ার করুন