Thursday, October 13, 2016

ভারতে ছেলেকে কেটে লাশ ব্যাগে ভরে স্ত্রীকে দিল স্বামী


আন্তর্জাতিক ডেস্কঃ
ভারতে এক পাষান্ড বাবা ছেলেকে কেটে লাশ ব্যাগে ভরে  স্ত্রীকে দিল।ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে ৪ বছরের  নিজ ছেলেকে হত্যার অভিযোগে পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।খুনি পিতার নাম মধুকর ওয়াংখেড়। ওয়াংখেড়ের পেশায়
একজন মৎস্যজীবী, তাঁর বিরুদ্ধে থানায় মামলা করেন  তাঁর স্ত্রী পুস্পা রানী। ঔরঙ্গাবাদের পুলিশ জানায়, মধুকর ছেলেকে হত্যার পর  শরীরের বিভিন্ন অংশ কেটে  টুকরো টুকরো করে একটি প্লাস্টিকের ব্যাগে করে  পুস্পার হাতে দেয়। ভারতের বিভিন্ন গণমাধ্যম  খবরটি ঢালাও ভাবে প্রচার করে। এই ঘটনাটি ঘটে সোমবার রাতে।বিভিন্ন সূত্রে জানায় যায় যে, সেইরাতে মধুকর ও তাঁর  স্ত্রী পুস্পার মধ্যে ব্যাপক  ঝগড়া হয়।

মধুকর বাড়িতে  আর ফিরবে না বলে জানিয়েছন, চলে যাওয়ার সময় ছেলে ওমকে নিয়ে যায়।পরে সে  ছেলেকে ছাড়াই দুই ঘণ্টা পর  ফিরেও আসে।ঘরে আসার পর স্ত্রী ছেলের কথা জিজ্ঞেস করলে আবার ঘর থেকে বেরিয়ে কিছুক্ষণের মধ্যে ছেলের টুকরো টুকরো লাশের ব্যাগ নিয়ে ফেরে। ওয়াংখেড়ে পুস্পাকে বলে, ছেলেকে নিয়ে রেললাইন দিয়ে হাঁটার সময় চলন্ত ট্রেনের সামনে পড়েই টুকরো হয়ে গেছে ওম। আর সেই রাতেই  শিলেগাঁও থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুস্পা। মধুকর  ছেলের হত্যার কথা অস্বীকার করে ।সে বলে, ওই রাতে বাড়ি থেকে বেরিয়ে লাসুর রেললাইন দিয়ে হাঁটার সময় ছেলে ওম তার হাত থেকে রেল লাইনের উপরেই ছিটকে পড়ে। এবং ওই মুহুর্তের মধ্যে ওমের শরীরের উপর দিয়ে ট্রেন চলে যাওয়াতেই এই দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুন