Saturday, October 15, 2016

ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ করেছেন


আন্তর্জাতিক ডেস্কঃ
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারো যৌন হয়রানির অভিযোগ এনেছেন ২ নারী। রিপাবলিকান দলের প্রার্থী ট্রাম্প এইসব অভিযোগ মিথ্যা বলে অস্বীকার করেছেন।আর অভিযোগকারী একজন নারী হলেন, সামার জারভোস। তিনি বলেন, ২০০৭ সালের দিকে ডোনাল্ড ট্রাম্প তাকে  জোর করে যৌনসহবাসের চেষ্টা করেছেন। সামার আরো জানান, ট্রাম্প চাকরির আলোচনার কথা বলে একটি হোটেলে ডেকে নিয়ে, জোর করে যৌন সম্পর্ক করা চেষ্টা করেছিল বলে তিনি অভিযোগ করেছেন।সামার বলেন, আমি ট্রাম্পকে বাধা দিলে সে, আমাকে কম বেতনের  চাকরির প্রস্তাব করেন।
অন্য অভিযোগকারী নারী, ক্রিস্টিন অ্যান্ডারসন জানান, ৯০ দশকের সময় নিউ ইয়র্কের একটি ক্লাবে ওয়েট্রেস হিসাবে কাজ করার সময়, ডোনাল্ড ট্রাম্প একদিন রাতে তাকে জড়িয়ে ধরে যৌন হয়রানির চেষ্টা করে। ক্রিস্টিন বলেন, কোন বাক্যালাপ ছাড়া, এমনকি তার দিকে না তাকিয়েই ডোনাল্ড এমনটা করেন। রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প তার বিরুদ্ধে  এসব অভিযোগ ভয়াবহ মিথ্যা বলে আখ্যায়িত করেছেন। এছাড়া ট্রাম্পেরে  বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্র অনেক নারী  যৌন হয়রানির অভিযোগ করেছেন।
বর্তমানে আমেরিকান প্রেসিডেন্ট ওবামা আমেরিকানদের কড়া সতর্ক করে বলেছেন, আসছে নভেম্বরের নির্বাচনে
গণতন্ত্র রক্ষার ভোটাভুটি হতে যাচ্ছে। একজন প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প কোনো যোগ্যতা নেই। ট্রাম্প একজন অসৎ ব্যক্তি বলেও তিনি বর্ণনা করেছেন।

শেয়ার করুন