Thursday, November 10, 2016

সোহরাওয়ার্দী উদ্যানে ১২ তারিখে মহা সমাবেশ বাতিলের বিষয়ে আহলে সুন্নাতের সংবাদ সম্মেলন



 বিশেষ প্রতিনিধিঃ 
১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত, আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটির "জঙ্গীবাদ বিরোধি সুন্নি মহাসমাবেশ"র অনুমতি না পাওয়ায় তা স্থগিত করা এবং নতুন কর্মসূচি ঘোষনা প্রসঙ্গে ---সংবাদ সম্মেলন -

 বিসমিল্লাহির রাহমানির রাহিম

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বন্ধুরা, আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ্। আপনারা জানেন যে, আগামী শনিবার ১২ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবার কথা ছিল আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটির আহবানে জঙ্গীবাদ বিরোধি সুন্নি মহাসমাবেশ। এতে যোগদান করার কথা ছিল হাজার হাজার পীর -মাশায়েখ এবং তাদের দশ লক্ষাধিক অনুসারী। এ জন্য তারা হাজার হাজার গাড়ি ভাড়া করে করে ঢাকা আসার প্রস্তুতি সম্পন্ন করেছিল। কিন্তু গতকাল ৯/১১/২০১৬ ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাহেব আমাদের তাঁর অফিসে ডেকে নিয়ে যান, এবং দেশের বর্তমান পরিস্থিতে  জননিরাপত্তা ও আইন শৃঙ্খলা বজায় রাখার প্রয়োজনে ঢাকায় এ মহাসমাবেশ আয়োজনের অনুমতি দেওয়া সম্ভব নয় বলে জানান, এবং পরবর্তি সময়ে আয়োজনের অনুরোধ জানান। তাই, আমরা শনিবারের মহাসমাবেশ স্থগিত ঘোষনা করতে বাধ্য হলাম , তবে, শনিবার সকাল দশটায় জেলায় জেলায় "সাম্প্রদায়িক দাঙ্গা ও উসকানি বন্ধের দাবীতে --জঙ্গীবাদবিরোধি মানববন্ধন ও সমাবেশ " আয়োজন করবে আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটি।

 ১১ নভেম্বর জুমাবার সকাল ১০ টায় কেন্দ্রিয় নেতৃবৃন্দ নাসিরনগরের ক্ষতিগ্রস্হ এলাকা পরিদর্শনে যাবে এবং মতবিনিময়ে মিলিত হবে। নভেম্বরের মধ্যে জেলায় জেলায় মতবিনিময়, এবং ডিসেম্বর -জানুয়ারি মধ্যে বিভাগিয় সমাবেশ, এবং মার্চ ০৪, ২০১৭ সোহরাওয়াদী উদ্যানে মহাসমাবেশ আয়োজনের কর্মসুচি নেওয়া হয়েছে। দেশের সকল সূফি দরবার, খানকাহ্, দরগাহ্'র সাথে সংশ্লিষ্ট পীর -মাশায়েখ ও সংস্হা -সংগঠনের কৃতঙ্গতা স্বীকার করছি, যারা স্হগিত এ মহাসমাবেশে আসবার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন। আগামিতে অনুষ্ঠিতব্য সকল কর্মসুচি বাস্তবায়নে তাঁদের বরাবরের মতো সহযোগিতা কামনা করছি। সাংবাদিক বন্ধুরাও আমাদের সাথে ছিলেন বলে ধন্যবাদ জানাচ্ছি, এবং এ কর্মসুচি জাতির কাছে তুলে ধরবার অনুরোধ জানাচ্ছি। সালাম ও ধন্যবাদান্তে -- মোছাহেব উদ্দিন বখতিয়ার, সদস্য সচিব, আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটি।

শেয়ার করুন