Sunday, November 27, 2016

হজরত আল্লামা জালাল উদ্দিন আল কাদেরী (রহঃ) এর ইন্তেকালে বিশ্ব সুন্নী আন্দোলনের পক্ষ থেকে শোক প্রকাশ



বর্তমান বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ আলেমে দ্বীন, দ্বীনের মূলধারা আহলে সুন্নাতের উজ্জ্বল দিশারী, বিশ্ব সুন্নী আন্দোলনের আন্তরিক শুভাকাঙ্ক্ষী
- হজরত আল্লামা জালাল উদ্দিন আল কাদেরী (রহঃ) এর ইন্তেকালে আমরা দুনিয়ার সকল সুন্নী ভাই-বোনদের পক্ষ থেকে গভীর শোকার্ত হৃদয়ে তার প্রতি আমাদের হৃদয়ের অশেষ শ্রদ্ধা ও সালাম জানাচ্ছি।


  ইসলামের মূলধারা আহলে সুন্নাতের বিকাশে এবং বিভিন্ন ভ্রান্ত মতবাদের চক্রজাল থেকে ঈমান ও দ্বীনের প্রকৃত ধারার সুরক্ষায় জীবনব্যাপী তাঁর অপরিসীম অবদান আমরা স্মরণ করছি। সকৃতজ্ঞচিত্তে আমরা আরও স্মরণ করছি বিশ্ব সুন্নী আন্দোলনের বিভিন্ন কর্মসূচীতে তাঁর মূল্যবান অংশগ্রহন ও স্বহৃদয় উপস্থিতি যা সমগ্র সুন্নী জনতার জন্য তাঁর দিশা হয়ে থাকবে।


  বাতেল ফেরকা ও বস্তবাদী মতবাদের বহুমুখী চক্রান্ত ও আগ্রাসনের মুখে দ্বীন মিল্লাতের বর্তমান সংকটজনক অবস্থায় আমরা দ্বীনের প্রকৃত ধারা তথা সকল সুন্নী ভাই বোনকে মজহাব-তরিকত নির্বিশেষে আমাদের নিজস্ব নির্ভেজাল পূর্নাঙ্গ পথ বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ থেকে মহামহিম পবিত্র আহলে বায়েত-মকবুল সাহাবায়ে কেরাম-সত্যের ইমামবৃন্দ-আওলিয়া কেরাম এবং সকল হাক্কানী পীর মাশায়েখ ওলামায়ে কেরাম ও মুমীন মুজাহেদীনদের ত্যাগ শিক্ষা এবং আদর্শের ধারা প্রবাহমান রেখে দ্বীন-মিল্লাত ও নিজেদের রক্ষা করতে হবে এবং এগিয়ে যেতে হবে।


          হজরত আল্লামা ইমাম হায়াত এর নির্দেশনায় বিশ্ব সুন্নী আন্দোলনের দুনিয়াব্যাপী সকল শাখার পক্ষ থেকে সকল নেতৃবৃন্দ ও সকল সদস্যবৃন্দ।



বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ

মোবাইলঃ ০১৬১২ ১২৮ ৮৮৪

www.facebook.com/worldsunnimovement

শেয়ার করুন