Tuesday, December 6, 2016

উড়াই বিজয় নিশান স্লোগানকে সামনে রেখে ফেনীতে আজ মুক্ত দিবস পালিত হচ্ছে

ফেনীতে আজ পালিত হচ্ছে ফেনী মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে পাক হানাদার বাহিনী থেকে ফেনী মুক্তি পায়। তাই অত্যন্ত আনন্দের সাথে এ দিবসটি পালন করা হচ্ছে। এ দিবসটি উপলক্ষে সকাল ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে ফেনীর রাজপথকে ১হাজার মিটারের অখন্ড পতাকার আনন্দ র‌্যালিতে পরিণত করা হবে।

এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধের ২ নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার, ১০ম ইষ্টবেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা সিও লেঃ কর্ণেল (অব.) জাফর ইমাম বীর বিক্রম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম। এছাড়াও উপস্থিত থাকবেন রনাঙ্গনের যোদ্ধা, জেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ জেলার সর্বস্থরের মানুষ।

এছাড়াও এ দিবসে অর্ধশতাধিক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হবে এবং দিনব্যাপি আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও নানা ধরনের অনুষ্ঠন থাকবে। অপরদিকে এই আনন্দ দিবসে ফেনী ২আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর মামলার রায়ও দেয়া হবে। এ নিয়ে জনসাধারন কিছুটা অস্বস্তি বোধ করলেও প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তার ব্যাপারে সবাইকে আস্বস্ত করা হয়েছে এবং শহরের গুরুত্তপূর্ণ স্থানে বিপুল পরিমান আইন শৃংখলা বাহিনীর উপস্তিতি লক্ষ্য করা গেছে।

শেয়ার করুন