Thursday, January 19, 2017

২য় টেস্টে জিতবে বাংলাদেশ- হাথুরু

 


খেলাযোগঃ
প্রথম দিনে বোলারদের রাজত্ব, দ্বিতীয় দিন প্রথম সেশনের পর থেকে ব্যাটিং স্বর্গ। এমনই নাকি হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেষ্টের উইকেট। তবে বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকায় প্রথম দিনের পাশাপাশি দ্বিতীয় দিনেও বজায় থাকতে পারে পেসারদের দাপট, জানিয়েছেন হ্যাগলি ওভালের প্রধান পিচ কিউরেটর রুপার্ট বোল। তার মতে স্বাভাবিক আবহাওয়ায় চতুর্থ দিনের আগে উইকেট থেকে তেমন কোন টার্ন পাবেন না স্পিনাররা।

শুরু আর শেষটা একই জায়গায়। ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ওয়ানডে দিয়ে নিউজিল্যান্ড সফর শুরু করেছিল বাংলাদেশ। শেষটাও হচ্ছে এখানেই সিরিজের দ্বিতীয় টেষ্ট দিয়ে। কেমন হবে হ্যাগলি পার্কের উইকেট। বেসিন রিজার্ভের মত প্রথমদিন পেসাররা সুবিধা পাবেন তারপর থেকে ব্যাটিং ফ্রেন্ডলি এমন কিছু নাকি ভিন্ন কিছু অপেক্ষা করছে এই হ্যাগলি পার্কে।

কেবল নিউজিল্যান্ডের ১১ ক্রিকেটার না ক্রাইস্টচার্চের আবহাওয়া হতে যাচ্ছে দ্বিতীয় টেষ্টে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ। ওয়েলিংটনের মত তীব্র ঠান্ডা বাতাস হয়ত থাকবেনা কিন্তু বৃষ্টি থাকবে একই সঙ্গে ঠান্ডা। স্থানীয় আবহাওয়া অধিদপ্তর বলছে, ম্যাচ শুরুর দিন অর্থাৎ ২০ জানুয়ারি ক্রাইস্টচার্চের বিভিন্ন অংশে বৃষ্টি হবে যার একটা হ্যাগলি পার্ক। একই সঙ্গে তাপমাত্রা নেমে যাবে ১০ এর নিচে।

শেয়ার করুন