Friday, January 20, 2017

প্রকৃত মুসলিম তথা সুন্নী কখনোই কোনো মানুষ বা কোনো সৃষ্টির উপর জুলুম করতে পারেনা


 

বিশেষ কলাম:
পাশবিকতার ধারক এরা যারা এভাবে মানুষের উপর জুলম করছে এবং কারো ধর্মস্হানে হামলা করছে তারা সূন্নী ছদ্মনামধারী ওহাবি,  বাতিল জালিম শয়তান  ওহাবিরা নিজেদেরকে এখন সূন্নী পরিচয় দিয়ে প্রকৃত ইসলামকে কলংকিত করছে, প্রকৃত মুসলিম তথা সূন্নী কখনোই কোনো মানুষ বা কোনো সৃষ্টির উপর জুলুম বা অবমাননা করতে পারেনা। ইসলাম ও সালাফিজম  বা  ওহাবিবাদ বিপরীত দুই ধর্ম যদিও প্রতারণা হিসেবে ইসলামের ছদ্মনামে চালিয়ে দেয়া হচ্ছে, প্রকৃত ইসলাম রক্ষায় যা থেকে আমাদের সতর্ক ও সোচ্চার  হওয়া অতীব  জরূরী।

যারা যে কোন নামে  কোনো মানুষের ইজ্জত অধিকার নিরাপত্তা বিনষ্ট করে  তারা  মুসলিমও নয় মানুষও নয়, অধর্ম অমানুষ । সুন্নী বা মুসলিম ছদ্মনাম ধারী  শয়তান  প্রতারকদেরকে সুন্নী নামে অভিহিত করা মিথ্যাকে সত্য হিসেবে চালিয়ে দিয়ে মিথ্যা ও  ধোকায় সাহায্য করা এবং সত্যের ক্ষতি করা যা চরম অন্যায়।

আত্মার  দিক ও আধ্যাত্মিক দিকে কিছু ভাল মানুষের মধ্যে আংশিক ভাবে সঠিক সুন্নী আকিদা ব্যক্তিগত ভাবে থাকলেও  দ্বীনের আরেক অপরিহার্য দিক  সূন্নী রাজনীতি এখন প্রায় বিলুপ্ত, ইসলামের প্রকৃত ধারা আহলে সুন্নাত বা সূন্নিয়তের দিকদর্শণে রাষ্ট্র কোনো একক ধর্ম- জাতি- ভাষা- গোত্র- লিংগ- বর্ণ-শ্রেণী ভিত্তিক হয়না, দ্বীনী মূল্যবোধ ভিত্তিক সার্বজনীন মানবিক হয় । একক ধর্ম ও গোষ্ঠীর নামে রাজনৈতিক দল ও রাষ্ট্র  তথা বাতিল খারেজি মতবাদ  ইসলামে নিষিদ্ধ যদিও ইসলামের নামেই  বাতিলগণ মানুষকে বিভ্রান্ত করে অসৎ উদ্দেশ্যে তা  চালিয়ে দিয়ে ইসলামকে ধ্বংস করছে।

 বিশ্ব সূন্নী আন্দোলন   দ্বীন ও জীবনের সবদিকে ইসলামের শান্তিময় কল্যাণময়  আসল ধারা পূণরূদ্বারের চেষ্টা করছে এবং বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের মাধ্যমে সকল প্রকার উগ্রবাদী গোষ্ঠিবাদী অমানবিক অপরাজনীতির স্বৈরদস্যুতা থেকে সব মানুষকে  মুক্ত করার লক্ষ্যে ইসলামের আসল রাজনীতি সার্বজনীন মানবিক রাজনীতি পূণ প্রবর্তনের জন্য আপ্রাণ চেষ্টা করছে। 

 সব মানুষের ভালোবাসা ও সবার কল্যাণ সাধনাই দয়াময় আল্লাহ তাআলা ও তাঁর প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ভালবাসা তথা সূন্নী দাবির মূল ভিত্তি, যে  ভিত্তির বাইরে সত্যের   অস্তিত্ব নেই ,আছে শুধুই বিণাশী  আঁধার ও প্রতারণা।

- আল্লামা রায়হান রাহবার


শেয়ার করুন