Sunday, March 26, 2017

মৌলানা শাহ আলম নঈমীর উপর বাতিল সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলনের বিক্ষোভ মিছিল

 

বিশেষ প্রতিনিধি:
বিশিষ্ট সুন্নী আলেম পীরে তরিকত হাফেজ মৌলানা শাহ আলম নঈমীর উপর বাতিল সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গনে বিশ্ব সুন্নী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ইসলামের শত্রু ও মানবতা বিণাশী সকল উগ্রবাদী জংগীবাদী খুনী কূফরী সন্ত্রাসী গোষ্ঠির প্রতিরোধে সত্য ও মানবতার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান - ইমাম হায়াত


ফটিকছড়ী নিবাসী বিশিষ্ট সুন্নী আলেম পীরে তরিকত হাফেজ মৌলানা শাহ আলম নঈমীর উপর বাতিলের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ চট্টগ্রাম প্রেস ক্লাব প্রঙ্গনের বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আল্লামা শাহ আরেফ সারতাজ এর সভাপতিত্ত্বে সমাবেশে দিক নির্দেশনা প্রদান করেন বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের নির্দেশিত জীবন ব্যবস্থার মানবিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক ইমাম হায়াত। বিশিষ্ঠ পীর মাশায়েখ, শিক্ষাবিদ এতে উপস্থিত ছিলেন।

বিশিষ্ট সুন্নী আলেমের উপর হামলার মাধ্যমে দয়াময় আল্লাহতাআলা ও তাঁর প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রুগণ ইসলামের মারাত্মক ক্ষতি করছে উল্লেখ করে ইমাম হায়াত বলেন, সুন্নী পীর আলেম ও নেতৃবর্গের উপর হামলা নিছক ব্যক্তির উপর হামলা নয়, সুন্নীয়ত তথা ইসলামের আসল ধারা ধ্বংসের লক্ষ্যে প্রকৃত ইসলামের বিরূদ্ধে ইসলামের ছদ্মবেশী কূফরী শয়তানী অপশক্তির যুদ্ধ।

ইমাম হায়াত বলেন, দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মহামহিম প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম তথা সত্য সাধনা এবং মানবতার কল্যাণ ও মুক্তির ধারাকে নির্বাপিত করার জন্যই খুন-জুলুম-স্বৈরতার সাথে সাথে এসব কূফরী অপশক্তি নবী-ইমাম-অলীগণের পবিত্র মাজার শরীফেও হামলা চালাচ্ছে। তিনি বলেন, এসব সন্ত্রাসী হামলা মূলতঃ দয়াময় আল্লাহতাআলা ও তাঁর প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও নৈকট্য সাধনা এবং ইসলামের প্রকৃত আদর্শের ধারাকে স্তব্ধ করে দেয়ার ঘৃন্য লক্ষ্যেই পরিচালিত।

ইমাম হায়াত বলেন, দুনিয়াব্যাপী এসব সন্ত্রাসী হামলা-খুন-জুলুম-স্বৈরদস্যুতার মূলে রয়েছে সত্য-ন্যায়-শান্তি ও কল্যাণের ধারাকে নির্মূল করে জীবন-মানবতা-স্বাধীনতা-অধিকার-নিরাপত্তা বিধ্বংসী অপশক্তির একক গোষ্ঠির স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার ভয়ংকর ষড়যন্ত্র, যার পরিণতিতে সারা দুনিয়া আজ সত্য ও জীবনের শত্রু তথা মানবতা বিণাশী অপশক্তির কারাগার ও কসাইখানায় পরিণত হয়ে গেছে। তিনি বলেন, দুনিয়াব্যাপী এসব হত্যাকান্ড-যুদ্ধ-অবিচার-উচ্ছেদ-ধ্বংসযজ্ঞ-পাশবতা-বর্বরতা-নৃশংসতা একক ধর্ম-জাতি-মতবাদের নামে বিভিন্ন বাতিল জালিম অপশক্তির একক গোষ্ঠিভিত্তিক অপরাজনীতি ও একক গোষ্ঠিগত স্বৈররাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যম প্রকৃত ধর্ম ও মানবতাকে নির্মূলেরই অংশ।

ইমাম হায়াত সত্য-ন্যায়-জীবন-মানবতার বিরূদ্ধে এসব ভয়াবহ যুদ্ধ ও খুনের কেবল নিন্দা ও প্রতিবাদ করে অপশক্তির কবল থেকে মুক্তি আসবে না উল্লেখ করে বলেন, আমরা ঈমানী ধারা এবং সকল ধর্মীয় মূল্যবোধ ও মানবতার বিশ্বাসী সব মানুষ বিভিন্ন ধর্মের নামে এসব অধর্ম উগ্রবাদ ও বিভিন্ন বস্তুবাদী মতবাদ ভিত্তিক একক গোষ্ঠির স্বৈরব্যবস্থা পরিবর্তন করে সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থা গড়ে তোলার বিপ্লবী লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়া ব্যতীত এসব অপশক্তি কখনও বিদুরিত হবে না, বরং এসব অপশক্তি ক্রমাগত সারা দুনিয়া গ্রাস করে সত্য-ন্যায়-জীবন-মানবতার ভবিষ্যত আরও চরম ধ্বংসে নিমজ্জিত করে দিবে, যার বিণাশী শিকার হবে প্রতিটি মানুষ।

শেয়ার করুন