Saturday, March 18, 2017

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে ফেনীর ছেলে সাইফউদ্দিন



খেলাযোগ:
শ্রীলঙ্কায় ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টিম টাইগার। শ্রীলঙ্কার বোর্ড প্রেসিডেন্ট একাদশের সঙ্গে ২২ মার্চ ডাম্বুলায় হবে ওই প্রস্তুতি ম্যাচটি। আর এই ম্যাচটি খেলতে শ্রীলঙ্কা যাচ্ছেন দুই পেস অলরাউন্ডার ফেনীর ছেলে  মো.সাইফউদ্দিন ও আবুল হাসান রাজু। আসছে ইমার্জিং কাপের স্কোয়াডে থাকা এই ২ ক্রিকেটার শ্রীলঙ্কা যাবে আগামীকাল রবিবার। বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু তথ্যটি নিশ্চিত করেছেন।

যারা টেস্ট সিরিজ খেলছে তাদের মধ্যে কয়েকজনকে বিশ্রাম দিতেই দুই পেস অলরাউন্ডারকে পাঠানো হচ্ছে বলে জানান মিনহাজুল, ‘টিম ম্যানেজমেন্টের চাওয়ায় আমরা দুই ক্রিকেটারকে পাঠাচ্ছি। আবুল হাসান আগে মুল দলে খেলেছেন। ৩টি টেস্ট, ৬টি ওয়ানডে আর ৪টি টি-টুয়েন্টি ম্যাচে, বর্তমানে দলের বাহিরে সে। গত বিপিএলে ভালো বোলিং করেছেন তিনি। বৃহস্পতিবার ফতুল্লায় ইমার্জিং কাপের প্রথম প্রস্তুতি ম্যাচেও অসাধারণ বোলিং করেন এই ডানহাতি পেসার।

গত বছর ঘরের মাঠে যুব বিশ্বকাপে অলরাউন্ডার হিসেবে নিজেকে মেলে ধরেন ফেনীর ক্রিকেটার সাইফউদ্দিন। পরে বিপিএল ও বিসিএলে নৈপুণ্য দেখান এই তরুণ। ভবিষ্যতের জন্য তাকে তৈরি করছে বিসিবি। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের প্রথম ওয়ানডে ২৫ মার্চ। ২৮ মার্চ ও ১ এপ্রিল যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে। এরপর দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরবে টাইগাররা।


শেয়ার করুন