Monday, March 6, 2017

সোনাগাজীতে ভূমি বিরোধের জের ধরে পুলিশসহ আহত ৩

 


নিজস্ব প্রতিনিধিঃ
রবিবার সকালে সোনাগাজী পৌরসভার ৭ নং ওয়ার্ডের বলি বাড়ীতে ভূমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ছুটিতে থাকা চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত নায়েক আবু ইউছুপ ও তার বোন ফাতেমা
খাতুন (৫৫) সহ তিন আহত হয়েছে। সুত্র জানায়, বলি বাড়ীর এক খন্ড ভুমি নিয়ে মরহুম মাষ্টার নুরুল ইসলামের পরিবারের সাথে একই বাড়ীর ইলিয়াছের ছেলে পুলিশের নায়েক আবু ইউছুপের দীঘদিন বিরোধ চলছে। এনিয়ে আদালতে একাধীক পাল্টাপাল্টি মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়,রবিবার সকালে আবু ইউছুপ তার দখলিয় পৈত্রিক ভুমিতে ঘর নির্মান করতে গেলে প্রতিপক্ষরা প্রথমে বাধাঁ দেয় এবং একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয় ।এসময় প্রতিপক্ষের হামলায় নায়েক আবু ইউছুপ ও তার বোন ফাতেমা খাতুনসহ তিন জন আহত হয় এবং তাদের নির্মান সামগ্রী ভাংচুর করা হয়। খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

গুরতর আহত ফাতেমা খাতুন কে চিকিৎসার জন্য প্রথমে সোনাগাজী ও পরে ফেনী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে সোমবার বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।তবে সংঘর্ষের জন্য মরহুম শিক্ষক নুরুল ইসলামের মেয়ে স্কুল শিক্ষিকা রোকেয়া বেগম তাদের প্রতিপক্ষ নায়েক আবু ইউছুপের পরিবারকে দায়ী করে। উভয় পক্ষ মামলা দয়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন