Friday, April 28, 2017

দাগনভূঞায়তে অভিমানে করে গৃহবধূ আত্মহত্যা


দাগনভূইয়া প্রতিনিধি:
আজ শুক্রবার বিকেলে ফেনীর দাগনভূঞায় জান্নাত আরা মুন্নি (২৫)নামের এক প্রবাসীর স্ত্রী বাসার সিলিং ফ্যানের সাথে গামছা পেছিয়ে আত্মহত্যা করেছে। দাগনভূঞা বাজারের লন্ডনী মার্কেটের ২য় তলার একটি বাসায় ওই ঘটনা ঘটেছে।

জানা যায়, মুন্নি আবুধাবি প্রবাসী মো. হোসেনের স্ত্রী উপজেলার  ইয়াকুবপুর ইয়নিয়নের এনায়েত নগর ওয়ার্ডের শামসুল হক মেস্ত্রীর নতুন বাড়ির বেলাল হোসেনের মেয়ে।

 স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, ৯ বছর আগে চট্টগ্রামের কোতোয়ালীর এনায়েত বাজারের আব্দুল আলীর ছেলে মো. আলীর সাথে দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের এনায়েত নগর ওয়ার্ডের শামসুল হক মেস্ত্রীর নতুন বাড়ির বেলাল হোসেনের মেয়ে জান্নাত আরা মুন্নির বিয়ে হয়েছে। 

স্থানীয়ার জানায়,বিয়ের পর থেকে মুন্নি তার পিতার বাড়িতে থাকতো। স্বামী বিদেশে থাকার কারণে গত ৬ মাস ধরে  মুন্নি তার ৫ বছর বয়সের একটি কন্যা শিশু নিয়ে লন্ডনি মার্কেটের ২য় তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছে। এর মধ্যে গত দেড় মাস আগে মুন্নির স্বামী বিদেশ থেকে দেশে আসে। পরিবার সূত্রে জানায়, গতকাল রাতে মুন্নির স্বামী মো. আলী তাকে বলেন,  তিনি বাহিরে যাওয়ার আগে তাকে চট্রগ্রামে তার আলীর পিতামাতার কাছে রেখে যাবে।

 আর তাতে মুন্নি রেগে যায় এবং সে অভিমান করে।অবশেষে অভিমান করে মুন্নি আজ দুপুরে তার স্বামী মো. আলী দাওয়াত খাওয়ার উদ্দ্যেশ্যে বাহিরে গেলে ওই সময় সে রুমের সিলিং ফ্যানের সাথে গামছা পেঁছিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে দাগনভূঞা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। আত্মহত্যার বিষয়টি দাগনভূইয়া থানার ওসি আসলাম উদ্দিন সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের দাবী অনুযায়ী লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন