Monday, April 3, 2017

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা টি-২০ দল ঘোষণা


খেলাযোগ:
বাংলাদেশেরর বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। টাইগারদের বিপক্ষে ওয়ানডে সিরিজে না থাকলেও ফিটনেস পরীক্ষায় নিজেকে প্রমাণ করে টি-২০ দলে ফিরেছেন ডানহাতি পেসার লাসিথ মালিঙ্গা। তবে অবাক করার বিষয় হল ওয়ানডে সিরিজের ‘সিরিজ সেরা’ নির্বাচিত হওয়া কুশাল মেন্ডিস দলে জায়গা পায়নি।
প্রধান নির্বাচক সনথ জয়সুরিয়া জানিয়েছেন, টানা খেলার মধ্যে থাকার কারণে কুশল মেন্ডিসকে বিশ্রামে পাঠিয়েছি। লংকানদের জন্য সুখবর হল হ্যামস্ট্রিংয়ের জন্য ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যাওয়া কুশাল পেরেরাও ফিরেছেন টি-টোয়েন্টি সিরিজে। 

যদিও মারমুখী এ ব্যাটসম্যানের আসন্ন সিরিজে খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এদিকে শ্রীলঙ্কার প্রধান নির্বাচক জয়সুরিয়া জানিয়েছেন, শতভাগ ফিট হলে তবেই একাদশে জায়গা পাবেন কুশাল পেরেরা। কুশল মেন্ডিসের মত এবার বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও রাখা হয়নি দিনেশ চান্দিমালকে। আর শ্রীলঙ্কা শিবিরে ফেরার জন্য নিয়মিত অধিনায়ক ম্যাথিউসের অপেক্ষাটা আপাতত আরো বাড়ছে। ফলে অধিনায়ক হিসেবে উপুল থারাঙ্গাই থাকছেন টি-২০ সিরিজে। 

ইতিমধ্য, ৪ ও ৬ তারিখ স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দু’টি সূচি প্রকাশ করে লংকান ক্রিকেট বোর্ড। ২টি ম্যাচই হবে কলম্বো প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

 শ্রীলঙ্কার স্কোয়াডঃ উপুল থারাঙ্গা (অধিনায়ক), দিলশান মুনাবিরা, দানুশকা গুনাথিলাকা, কুশাল পেরেরা, লাথিস মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন শানাকা, ভিকুম সঞ্জয়, মিলিন্দা শিরিওয়ার্ধনে, আসেলা গুনারত্নে, সেকুগে প্রসন্ন, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লক্ষন সান্দাকান, সেহান জয়সুরিয়া।
স্ট্যান্ডবাই: সানদুন উরাকোদোয়।

শেয়ার করুন