Sunday, May 7, 2017

ওমান ফেরত ফেনীর লোকমানকে খুঁজছে এয়ারপোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট


টাইমস অব ফেনী ডেস্ক:
ফেনীর ছেলে লোকমানকে খুঁজছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিবার্হী ম্যাজিষ্ট্রেট। লোকমান হোসেন কয়েকদিন আগে ওমান থেকে দেশে আসেন। বাংলাদেশের টিভি চ্যানেল মাছরাঙ্গা টিভি এয়ারপোর্টের যাত্রীদের নিয়ে একটি রির্পোট তৈরী করে। আর সেই সংবাদের সূত্র ধরে তাকে খোঁজা শুরু করেছে বিমানবন্দরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। বিশেষ সূত্র জানায়,লোকমান (প্রতিবেদনে উল্লেখিত) ৩ বছর পর ওমান থেকে বাংলাদেশে আসেন। তিনি যেইদিন আসেন, ওই দিন এয়ারপোর্টে যাত্রী হয়রানি নিয়ে দেশের মাছরাঙ্গা টেলিভিশন চ্যানেলে একটি প্রচারিত প্রতিবেদন করে। তারই সূত্র ধরে বিমানবন্দর সমূহের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে খোজা শুরু করে।

প্রতিবেদনটির কিছু অংশ:
প্রতিবেদনে লক্ষ করা যায়, ৩বছর পর ওমান থেকে দেশে ফিরেছেন ফেনী জেলার লোকমান হোসেন। তিনি বিমানবন্দর থেকে মন খারাপ করে বের হয়ে আসেন। তিনি জানান, নিজ দেশে বিমানবন্দর পা রাখার পর পড়েছেন নানা হয়রানিতে। লোকমান বলেন, ওমান থেকে সঙ্গে আনা ৪টি ব্যাগের মধ্যে একটি ব্যাগ পাননি।

ওসময় লোকমান হোসেন প্রতিবেদককে বলেন: আমরা মালগুলা নেয়ার জন্য ওদের সাথে অনেক কথাবার্তা হয়। কিন্তু ওরা আমাদেরকে মালগুলা দিতেছেনা। বিহেভগুলা অনেক খারাপ এদের। ওরা বলতেছে যে বিদেশ থেকে কি আনছোস তুই। শার্টের বুতাম ধইরা আমাদেরকে গুতা মারে। কি আনছোস দে, কিছু টাকা দে, আমরা তাহলে তোর মাল দেবো।

ওই প্রতিবেদন দেখার পর শাহজালাল  বিমানবন্দরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অভিযোগটি খুব গুরুত্বসহকারে  নিয়েছেন। তাই প্রতিবেদক, ফেনীবাসী কিংবা ওমান প্রবাসীদের যাঁরা ছবির এই প্রবাসী লোকমানকে চিনেন,তারা যেন অপরাধীদের চিহ্নিত করতে লোকমানের খোঁজ দিয়ে সহায়তা করেন।
সূত্র: মাছরাঙ্গা টিভি


শেয়ার করুন