Tuesday, May 9, 2017

পরশুরামের আলোচিত ইউএনও রকিব হায়দারের উপর হামলার রায় ১৭ মে



স্টাফ রিপোর্টার :
পরশুরামে বহুল আলোচিত উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম রকিব হায়দারের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার রায় আগামী ১৭ মে ঘোষনা করা হবে। সোমবার দ্রুত বিচার আদালতের বিচারক তৌহিদুল ইসলাম মামলার রায়ের তারিখ ধার্য্য করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৬ সালের ৬ মে পরশুরামে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খানের আগমন উপলক্ষে সভাস্থলে চিথলিয়া ন্যাশনাল আইডিয়াল স্কুলের সামনে স্থানীয় আওয়ামীলীগ নেতারা হামলা চলিয়ে পরশুরামের ইউএনও এইচ এম রকিব হায়দারকে পিটিয়ে গুরুতর আহত করে। ওইদিন পরশুরাম মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়। মামলায় জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, চিথলিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বুইজ্জা, তার ভাই ফারুক, পরশুরাম পৌর কাউন্সিলর আবদুল মান্নান সহ ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা হয়েছে।

একই বছরের ১১ মে খায়রুল বাশার মজুমদার তপন ও জসিম উদ্দিন বুইজ্জা আদালতে আত্মসমর্পন করলে বিচারক তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে জেল-হাজতে প্রেরন করে। দুইজনেই ২০ দিন কারাভোগের পর জামিন পান। মামলার তদন্ত কর্মকর্তা পরশুরাম মডেল থানার ওসি আবুল কাশেম চৌধুরী গত বছরের ১৫ মে তারিখে খায়রুল বাশার মজুমদার তপন, জসিম উদ্দিন বুইজ্জা, আবদুল মান্নান, ফারুক সহ আসামীদের অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত মামলার চার্জ গঠন করে স্বাক্ষী গ্রহন শেষে যুক্তিতর্ক উপস্থাপন ও শুনানী শেষে মামলায় রায়ের জন্য আগামী ১৭ মে ধার্য করেন।

শেয়ার করুন