Monday, May 15, 2017

‘বঙ্গবন্ধুর মাজারে গিয়ে মাদক নির্মূলের শপথ করেছি’

  

স্টাফ রিপোর্টার :
ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে গিয়ে জনপ্রতিনিধিদের নিয়ে একটি অডিটোরিয়ামে আমাদের অভিভাবক আলাউদ্দিন আহমদ চৌধুরী নাসিমের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে শপথ করেছি। ফেনীতে মাদক নির্মূলে প্রশাসন ও আওয়ামীলীগ একযোগে কাজ করবে। মাদকের সাথে কেউ সম্পৃক্ত থাকতে পারবে না। কোন জনপ্রতিনিধি কিংবা আওয়ামীলীগ নেতা হলেও ছাড় দেয়া হবে না। সে যত বড় আওয়ামীলীগ নেতা হোক তার জন্য সুপারিশ করা হবে না। বরং তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনকে সুপারিশ করা হবে।

ফেনীর শান্তি-উন্নয়নের কথা উল্লেখ করে নিজাম হাজারী বলেন, ২০১৯ সালের আগামী নির্বাচনে জীবন দিয়ে হলেও নৌকা প্রতীককে জয় করবো। ফেনীর তিনটি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া হবে। তিনি ফেনী আওয়ামীলীগকে শক্তিশালী করার জন্য আলাউদ্দিন আহমদ চৌধুরী নাসিমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাবা যেমন সন্তানদের আগলে রাখেন তিনি আমাদের সেভাবে এগিয়ে নিয়েছেন। তার পাশাপাশি জেলার উন্নয়নে সহযোগিতার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সেবা ও সুরক্ষা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ প্রসঙ্গে তিনি বলেন, সব স্বতন্ত্র সংসদ সদস্যকে আওয়ামীলীগে স্থান দেয়া হয়েছে। শুধুমাত্র হাজী রহিম উল্লাহর ঠাঁই হয়নি। এজন্য ফেনী জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন