Friday, May 19, 2017

অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগের প্রশ্নপত্র ফাঁস: পরীক্ষা স্থগিত


বিশেষ প্রতিনিধি:
অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠেছে। মূল প্রশ্নপত্রের সঙ্গে ফাঁস হওয়া প্রশ্নপত্রের মিল থাকার কথা জানিয়েছেন পরীক্ষার্থীরা।

প্রশ্ন ফাঁস হওয়া আজ শুক্রবার বিকেলের পরীক্ষা স্থগিত করা হয়েছে। জানালেন ঢাবির ব্যাংকিং ও ইনসুরেন্স বিভাগের চেয়ারম্যান আবু তালেব।

আবু তালেব বলেন, প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগের কারণে বিকেলের পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে সকালের অনুষ্ঠিত পরীক্ষার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানিয়েছেন।


আজ সকাল ১০টায় নিযোগ পরীক্ষার সকালের অংশের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা শেষ হয় সকাল ১১টায়। বিকেলে ৩টা থেকে দ্বিতীয় ভাগের পরীক্ষা হওয়ার কথা ছিল।

এর আগে পরীক্ষার্থীরা জানান, বৃহস্পতিবার রাত থেকে হাতে লেখা ও ছাপা প্রশ্নপত্র দেখেছেন তারা। অনেক জায়গায় শুধু উত্তরও দেখা গেছে বলে তারা নিশ্চিত হন। তারা বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে পরীক্ষার্থীরা নিজেদের মধ্যে এই প্রশ্নপত্র ও উত্তর বিনিময় করেন।

এছাড়াও রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের নির্বাহী কর্মকর্তা পদে নিয়োগের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠেছিল। গেলো ২১ এপ্রিল ওই পরীক্ষা  হয়।
সূত্র: আরটিভি অনলাইন


শেয়ার করুন