Wednesday, May 24, 2017

ফেনী শহর ব্যবসায়ী সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ


ফেনী শহর প্রতিনিধি:
ফেনী শহর ব্যবসায়ী সমিতির নতুন নির্বাচিত কার্যকরী কমিটির কর্মকর্তা ও সদস্যরা ২৪ মে বুধবার বিকেলে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ  গ্রহণ করে। তাদেরকে শপথ বাক্য পাঠ করান ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির নির্বাচন উপ-কমিটির চেয়ারম্যান এডভোকেট মৌলভী খায়ের আহম্মদ এর সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বি.কম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি  মোশাররফ হোসেন ভূঞা, সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল ও বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমুখ।

ফেনীা শহর ব্যবসায়ী সমিতির ২০১৭-১৯ইং মেয়াদের শপথ গ্রহণকারী নতুন কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন-সভাপতি মোশাররফ হোসেন ভূঞা, সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, মো. সহীদ উদ্দিন ও হাজী গোলাম রসুল ভূঞা, সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, সহ-সাধারণ সম্পাদক মো, ইকবাল হোসেন ও কাজী আরিফুল হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আনোয়ার হোসেন, কোষাধক্ষ্য সাইফুদ্দিন আহম্মেদ জিতু, প্রচার সম্পাদক গিয়াস উদ্দিন হেলাল, দপ্তর সম্পাদক আবুল কালাম হাজারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জসিম উদ্দিন, ধর্ম সম্পাদক মহি উদ্দিন ও লিটন সাহা, নির্বাহী সদস্য মাহাতাব উদ্দিন মুন্না, আবদুল গোফরান বাচ্চু, সায়েদুল হক বাবুল, মাহবুবুর রহমান, মিজানুর রহমান, ফরিদ উদ্দিন ভূঞা, মো. জাহাঙ্গীর আলম, গোলাম সরওয়ার নয়ন, আবদুল মন্নান ফরিদ, পিটুল সাহা ও মো. লোকমান।

শেষে কমিটির নেতৃবৃন্দ ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খাঁন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন