Monday, May 22, 2017

দাগনভূইয়ায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভিশন ২০২১ বাস্তবায়ন লক্ষ্যে আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শনী ও সংগীতানুষ্ঠান


দাগনভূইয়া প্রতিনিধি:
দাগনভূইয়াতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রম ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শনী ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা তথ্য, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য মন্ত্রণালয় অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত আলোচনা সভা উপজেলার ২ নং রাজাপুর ইউনিয়নের রাজাপুর স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দাগনভূইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন।সভার সভাপতিত্ব করেন, রাজাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মমিনুল হক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম, উপজেলার ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার শেফালী, ইউপির চেয়ারম্যান কাশেদুল হক বাবর ও জেলা তথ্য অফিসার রেজাউল রাব্বি মুনির।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, " টাইমস অব ফেনীর" সম্পাদক এ কে আজাদ ও নির্বাহী সম্পাদক মো. হোসেন, পিন্টু আউয়ালসহ রাজাপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি দিদারুল কবির রতন বর্তমানে সরকারের ভিশন ২০২১ নিয়ে নানান উন্নয়নের দিক তুলে ধরেন।


শেয়ার করুন