Wednesday, May 31, 2017

সোনাগাজীর মোস্তফার বিরুদ্ধে জঙ্গিবাদ, ভূমি দখল ও নিরিহ এতিম স্কুল ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করার অভিযোগ


বিশেষ প্রতিনিধি:
ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের আরফান আলী সারেং বাড়ির মো. মোস্তফার বিরুদ্ধে জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা, সন্ত্রাসী লালন পালন, ভূমি দখল ও নিরিহ এতিম স্কুল ছাত্রকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে হয়রানি করা সহ নানান  অভিযোগ করেছে খোজেদা বেগম নামের অসহায় নারী। তিনি এ বিষয়ে পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

খোদেজার লিখিত ও মৌখিক অভিযোগ সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী ধর্ম ব্যবসায়ী  মো. মোস্তফা মানব সেবার নামে বিদেশ থেকে অর্জিত অর্থ  জঙ্গিবাদে ব্যাবহার করছে।

বিধবা খোদেজার বাড়ী দখল করতে ব্যর্থ হয়ে তার নবম শ্রেনীতে পড়ুয়া ছেলে হাবিবুর রহমান সুজনকে ইভটিজিং এর কথিত অভিযোগ এনে অস্ত্র দিয়ে পুলিশে ধরিয়ে দেয়। অথচ সুজনকে হাজি সেকান্দর মিয়া স্কুল গেইট থেকে শতশত মানুষের সামনে থেকে দুপুরে গ্রেফতার করে। সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা করে এলাকায় সে ইতিমধ্যে সে মাষ্টার মাইন্ড হিসেবে পরিচিত হয়ে উঠেছে।

মোস্তফার  অপকর্মের বিরুদ্ধে সমাজের সাধারন জনগন প্রতিকার চেয়ে পোস্টার ছাপিয়ে বিচার দাবী করেছে। স্থানীয় গ্রামবাসীর মোস্তফার  নির্যাতনের হাত থেকে অসহায় মানুষদের রক্ষা করতে সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

অভিযোগের বিষয়ে জানতে বুধবার দুপুরে মোস্তফার বাড়ীতে গেলে সাংবাদিক পরিচয় পেয়ে তাকে বাড়ীর পিছন দিয়ে বেরিয়ে যেতে দেখা গেছে। (পুলিশ সুপারের কাছে বিধবা খোদেজার লিখিত অভিযোগের কপি ও তার ভিডিও বক্তব্য প্রতিবেদকের কাছে সংরক্ষিত আছে)

শেয়ার করুন