Saturday, May 27, 2017

ফেনী সোনাগাজীতে জঙ্গীবাদ, মাদক ও ইভটেজিং বিরোধী সমাবেশ অনুষ্ঠিত


মো. ইউনুছ ভূঞাঁ সুজনঃ
ফেনী সোনাগাজীর চরশাহভিখারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জঙ্গীবাদ, মাদক ও ইভটেজিং বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫নং চরদবেশ ইউনিয়ন চেয়ারম্যান নরুল ইসলাম ভট্টুর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন,সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড়. এম কামরুল আনাম, সোনাগাজী ও দাগনভূঞাঁ পুলিশ সার্কেল জোনায়েদ কাওসার, সোনাগাজী থানার ওসি হুমায়ন কবির, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাউদ্দিন ফিরোজ, ফেনী জেলা ছাত্রলীগের  সাধারন সম্পাদক জাবেদ হায়দার জর্জ, চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের উপ কমিটির ক্রিড়া অাহবায়ক আবুবক্কর সিদ্দিক মারুফ, প্রমুখ। 

অনুষ্ঠানে " মাদক ইভটিজিং জঙ্গীবাদ না বলুন " স্লোগানকে সামনে রেখে প্রধান অতিথি এস এম জাহাঙ্গীর আলম সরকার বলেন, মাদক জঙ্গীবাদ, ইভটিজিং'র বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করতে  আমরা সর্বদা তৎপর। 

তিনি আরো বলেন, পুলিশ আপনাদের বন্ধু সোনাগাজীবাসী  সাধারন জনগন কে লক্ষ করে তিনি বলেন আপনাদের উপজেলা মাদক, ইভটেজিং ও জঙ্গীবাদ সংক্রান্ত যে কোন তথ্য দিয়ে আপনারা আমাদেরকে অভিহিত করলে আমরা সকল  সমস্যা সমাধান করার জন্য কাজ করবো। তিনি বলেন অভিযোগকারীদের তথ্য গোপন রাখা হবে। 

তিনি আরো বলেন বর্তমান সরকার জঙ্গীবাদ,মাদক ও ইভটিজিং'র বিরুদ্ধে সর্বদা তৎপর রয়েছেন। আমরা একটি মাদক ও জঙ্গীবাদ মুক্ত দেশ উপহার দেওয়ার লক্ষে আমরা নিরলস ভাবে  কাজ করে যাচ্ছি।  

বিশেষ অতিথি সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড়.এম কামরুন আনাম বলেন, মাদক, ইভটেজিং ওও জঙ্গীবাদের নির্মুলের  বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরি ধারাবাহিকতায় বর্তমান সরকারের সাথে ঐক্যবদ্ধ হয়ে আমরা এর মাদক, ইভটেজিং, জঙ্গীবাদের  বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। আমরা সোনাগাজীবাসী ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি করার আহবান জানান।

শেয়ার করুন