Saturday, June 10, 2017

আগামী নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে আওয়ামী লীগ সরকার গঠন করবে-ওবায়দুল কাদের


শহর প্রতিনিধি:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ৩০ সিটও পাবে না এ দম্ভোক্তি বিএনপি আগেও করেছিলো। অন্যকে ৩০ সিট দিতে যেয়ে নিজেরাই ৩০ সিট পেয়েছে। বিএনপি কত সিট পাবে সেটা এখন বলবো না, তবে তৃতীয় বারের মতো আওয়ামী লীগ বিপুল ভোটে জয় লাভ করে সরকার গঠন করবে। রোববার দুপুরে ফেনীর পাগলা মিয়া সড়কের একটি কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

মন্ত্রী এসময় আরো বলেন, ‘আওয়ামী লীগকে দুর্বল করতে চেষ্টা করেছে যারা তার নিজেরাই দূর্বল হয়ে গেছে। আওয়ামী লীগকে যারা খাট করতে চেয়েছে, তারা নিজেরাই খটো হয়ে গেছে। আওয়ামী লীগকে যারা চক্রান্ত করে শেষ করতে চেয়েছিলো, তারা নিজেরাই আজ নিজেদের চক্রান্তের শিকার’।

ওবায়দুল কাদের বলেন, ‘যারা ২০০১ সালের কথা ভাবছেন তারা বোকার সঙ্গে বাস করছেন। বিএনপি দল পূর্ণগঠন করতে যেয়ে লাঠি খেলায় মেতে উঠছেন। সেখানে আওয়ামী লীগে নেতা-কর্মীদের মধ্যে কোন বিভেদ নেই, আমরা সাংগঠনিক ভাবে শক্ত অবস্থানে রয়েছি’।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানে বিকমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

জেলা আওয়ামী দপ্তর সম্পাদক শহীদ খন্দকারে সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা সাংসদ জাহান আরা বেগম সুরমা, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্রামুজ্জামান, আক্রাম হোসেন হুমায়ুন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, দাগনভূইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউদ্দিন হয়দার সোহেল, সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, আওয়ামী লীগ নেতা আবদুল করিমসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বর্ধিত সভায় জেলা ও উপজেলার সহ্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন