Friday, June 2, 2017

ছাগলনাইয়ায় প্রতিপক্ষের হামলায় মাথার খুলি ফেটে গেছে ব্যবসায়ীর


সাইফুল ইসলাম সোহেল:-
বাড়ির পানি যাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হয়েছেন ফারুক সওদাগর (৫৫) নামে এক ব্যবসায়ী। প্রতিবেশী সামছুল হক ও তার সহযোগিদের এলোপাতাড়ি লাঠিপেঠা ও অস্ত্রের আঘাতে মাথার খুলি ফেটে যায় ফারুকের। এছাড়া চোখেও গুরুতর আঘাতপ্রাপ্ত হন ফারুক। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগে চিকিৎসাধীন। মাথায় গভীর ক্ষত ও ১৪টি সেলাইয়ের ধকল নিয়ে ব্যথা ও যন্ত্রনায কাতরাচ্ছেন তিনি। বৃহঃবার (১জুন) সন্ধ্যা ৭টার দিকে শুভপুর ইউনিয়নের উত্তর ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রতিবেশী ও আহতের স্বজনরা জানান, ওইদিন সন্ধ্যায় বাড়ির পানি চলাচলের পথ ছোট-বড় করাকে কেন্দ্র করে ফারুক ও সামছুল হকের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এর কিছুক্ষণ পর সামছুল হকের নেতৃত্বে তার ছেলে সিরাজ, মিন্টু, আলমগির, জাহাঙ্গীরসহ আরো ৪/৫জন ফারুকের বাড়িতে গিয়ে লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।
তারা ফারুককে একা পেয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে হয়ে গেলে তাকে মৃতভেবে ফেলে যায়।

 প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ফেনী হাসপাতালে রেফার করে। অবস্থার ‌দ্রুত অবনতি হতে থাকলে সদর হাসপাতালের ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জাারি বিভাগে রেফার করে। সেখানে নিয়ে তার মাথার সিটিস্ক্যান করানো হয়। তার মাথার খুলি ফেটে গেছে ও মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন। ফারুকের স্বজনরা এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও  জানান।
ঘটনায় অভিযুক্ত মিন্টু অভিযোগ স্বীকার করে  জানান, ফারুক তাদের ওপর আগে হামলা করেছে বিধায় তারা পাল্টা হামলা চালিয়েছে।

আহত ফারুক দারোগা হাট বাজারের মুদি ব্যবসায়ী ও উত্তর ছয়ঘরিয়া গ্রামের হাজী আফজলের রহমানের পুত্র।



শেয়ার করুন