Friday, June 9, 2017

ফেনী জুয়েলার্স সমিতি কতৃক জেলা শাখায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


মোঃ ইউনুছ ভূঞাঁ সুজনঃ
ফেনী জেলা জুয়েলার্স সমিতির নিজেস্ব অফিসে বাৎসরিক ইফতার ও দোয়ার মাহফিল সপলভাবে অনুষ্ঠিত । এতে উপস্থিত ছিলেন, ফেনী শহর ব্যবসায়ী সাধারণ সম্পাদক, পারভেজুল ইসলাম হাজারী, যুগ্ন সম্পাদক, মোঃইকবাল হোসেন, ফেনী জুয়েলারী সমিতির  সম্পাদক ও ফেনী ব্যবসায়ী সমিতির যুগ্ন সাধারন সম্পাদক কাজী আরিফ রোবেল, বস্ত্র ব্যবসায়ীরা সমিতির সভাপতি, হাজী শহিদ উদ্দিন, ফেনী মডেল থানার ওসি, পুলিশের কর্মকতাবৃন্দ,

জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক, রাজিব চৌধুরী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সহ সাংগঠনিক সম্পাদক, অাবুল কালাম অাজাদ ও অানোয়ার হোসেন চৌধুরী, বন্দ্বুর বন্দ্বন এর সভাপতি,জুয়েলার্স সমিতির সকল কর্মকতাবৃন্দ,দাগনভূঞাঁ, সোনাগাজী, ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলা জুয়েলার্স সমিতির সভাপতি /সম্পাদকবৃন্দ প্রমখ।

ফেনী জুয়েলার্স সমিতির সম্পাদক ও ফেনী ব্যবসায়ী সমিতির যুগ্ন সাধারন সম্পাদক কাজী আরিফ রোবেল বলেন, পবিত্র মাহে রমজানে ক্রেতা সাধারন যাতে কোন ভাবে হয়রানীর শিকার না হয় সবাই কে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানান, তিনি বাজার ব্যবস্থার সঠিক ভাবে পরিচালনা করার জন্য সকলকে ধন্যবাদ হানান।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ফারভেজুল ইসলাম হাজারী বলেন, একজন জনপ্রতিনিধি যেমন তার অধিনস্ত সকল  নাগরিকের কল্যানের জন্য কাজ করেন ঠিক তেমনি ফেনী শহর ব্যবসায়ী সমিতির কল্যান ও ক্রেতা সাধারনের মঙ্গল সাধন ও বাজারের মধ্যে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার জন্য আমরা সম্মিলিত হয়ে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছি।। তিনি সকলের সহযোগিতা ও 'দোয়া কামনা করেন।

অনুষ্ঠান শেষে সমগ্র মুসলিম জাতির কল্যানে মুনাজত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ফেনী কেন্দ্রীয়
( বড় ) জামে মসজিদের  খতিব মাওলানা সাইফুল্লাহ।

শেয়ার করুন