Friday, June 16, 2017

সেনবাগে বিশ্বরক্তদাতা দিবস উপলক্ষে রক্তদাতা ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল


ফখরুল ইসলাম রবিন:
সেনবাগে ওয়েলফেয়ার ব্লাড এন্ড সোস্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সকল রক্তদাতা ও অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেবার হাট মেডিকেল সেন্টার এর চেয়ারম্যান মোঃআবুল খায়ের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌচাক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আতাউর রহমান ডিপ্টি, নোয়াখালী জর্জ কোর্টের আইনজীবী মো. ফখরুদ্দিন ও বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এবং জাতীয় যুব সংসদ এর সড়ক ও যোগাযোগ মন্ত্রী মো. মাহফুজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় মেম্বার আবু বক্কর সিদ্দিক। ফজলে রাব্বী সাব্বির এর সঞ্চালনায় অনুষ্ঠান সম্পন্ন হয়। সংস্থাটি স্থাপিত হয় ২০১১ সালের ৮-ই অক্টেবর দীর্ঘ এই ৬ বছরে সংস্থাটি বিভিন্ন সামাজিক কাজে ব্যাপক অবধান রেখেছে। সংস্থার স্বেচ্ছাসেবকরা এই পর্যন্ত স্বেচ্ছায় প্রায় ৮০০+ ব্যাগ রক্তদান করেছে। প্রায় ২০০০+ মানুষের বিনামূল্যে ব্লাড গ্রুপিং করেছে।

বিনামূল্যে মেডিকেল ক্যাম্প,গরিব মেধবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রধান, বিনামূল্যে বৃক্ষ বিতরন ও বৃক্ষ রোপন অভিযান। মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও যৌতুক বিরোধী আন্দোলন, অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন, পরিবেশ পরিস্কার ও পরিচ্ছন্ন বিষয়ক সচেতনতা প্রধান এবং স্বাস্থ সচেতনতা মূলক ক্যাম্পেইন সহ আরো নানাবিধ সামাজিক উন্নয়ন মূলক কাজে অবধান রেখেছেন এবং রেখে যাচ্ছে ও আগামীতে রাখবে বলে আশ্বাস দেন। সংঘঠন সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক সংঘঠন। সংঘঠনটি সমাজ পরিবর্তন এবং উন্নয়ন কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংঘঠন।

শেয়ার করুন