Monday, June 5, 2017

ফেনীতে রমজান উপলক্ষে পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলমের বাজার পরিদর্শন


মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন, ফেনী প্রতিনিধি:
ফেনীতে মাহে রমজান উপলক্ষে ফেনী জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সোমবার বিকেলে ফেনীর বিভিন্ন বাজার ব্যবস্থার যাবতীয় কার্যক্রম পরিদর্শন করেন।  

এতে উপস্থিত ছিলেন, ফেনী জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও ফুলগাজী থানার অফিসার   ইনচার্জ ওসি এম এম মর্শেদ ও সকল উপজেলার ওসিসহ ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ফারবেজুল ইসলাম হাজারী, ফেনী  জুয়েলারী সমিতির সম্পাদক ও ফেনী ব্যবসায়ী সমিতির যগ্ন-সাধারন সম্পাদক কাজী আরিফ রোবেল, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল প্রমুখ।


ফুলগাজী থানার অফিসার ইনচার্জ ওসি এম এম মুর্শেদ বলেন, পবিত্র মাহে রমজানে ক্রেতাসাধারন যাতে বিভিন্ন দুর্ভোগ ও হয়রানী না হয় এবং ব্যবসায়ীরা যাতে সুন্দর ভাবে রমজানের আইন মেনে সঠিক ভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে এটাই কাম্য।

ফেনী জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার বলেন, রমজান হলো সমগ্র মুসলিম জাতীর জন্য আল্লাহর দেওয়া বিশেষ নেয়ামত, তিনি বলেন মাহে রমজানে যাতে ক্রেতা সাধারন দ্রব্যমূল্য ও বিভিন্ন ভাবে ব্যবসায়ীগণ কতৃক হয়রানী না হয় এবং ব্যবসায়ীরা যাতে অবৈধ ভাবে সাধারন জনগন ক্রেতাসাধরনের চলাচলের পথ বন্ধ না করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করার জন্য আহব্বান জানান। জেলা পুলিশ সুপারের কাছে ক্রেতা ও জনসাধারনের সুবিধার ভবিষ্যতে এমন কার্যক্রম চলবে কিনা জানতে চাইলেতিনি জানান, ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে য়ারা অাইন মেনে চলবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে।

শেয়ার করুন