Saturday, June 24, 2017

ফুলগাজী থানার ওসি মুর্শেদ পি পি এম কতৃক ঈদ উপলক্ষে গ্রাম পুলিশদের মাঝে সেমাই চিনি বিতরণ



মো. ইউনুছ ভূঞাঁ সুজনঃ
ফেনীর ফুলগাজী থানার অফিসার ইনচার্জ ওসি  এম এম মুর্শেদ পি পি এম কতৃক ঈদ উপলক্ষে শনিবার বিকেলে ফুলগাজী থানায় গ্রাম পুলিশদের মাঝে সেমাই চিনি বিতরণ করেন। এ সময় থানায় কর্মরত ফুলগাজী থানার পুলিশের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ফুলগাজী থানার  এলাকায় কর্মরত গ্রাম পুলিশদের মাঝে ঈদ-উল-ফিতর উপলক্ষে সেমাই ও চিনি বিতরণ করেন।  ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এম এম মুর্শেদ পি পি এম  গ্রাম পুলিশদের কর্মে উৎসাহ উদ্দীপনার লক্ষ্যে বিভিন্ন সময় অর্থ প্রদানের মাধ্যমে গ্রাম পুলিশদের কে সহযোগিতা প্রদান করে আসছেন।

গ্রামের অতন্দ্র প্রহরী নামে খ্যাত এ গ্রাম পুলিশ গ্রামীন ও সামাজিক বিভিন্ন সমস্যা সমাধান করার ক্ষেত্রে অপরাধীদের নানান তথ্য দিয়ে ফুলগাজী থানা পুলিশ কে সহায়তা প্রদান করে থাকে প্রতিনিয়ত। তাদের প্রতি অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের মাধ্যমে তারা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এম এম মুর্শেদ পি পি এম বলেন, গ্রাম পুলিশ হলো এক অতন্দ্র প্রহরী যারা গ্রামীন নানান সমস্যা সংক্রান্ত অপরাধ চক্রের হাত থেকে সমাজকে মুক্ত রাখার জন্য বিভিন্ন তথ্যের মাধ্যমে আমাদের কে গুরুত্বপূর্ন ভাবে সহায়তা প্রদান করে থাকেন। প্রতিবছরের ন্যায় এবার ও আমরা  ফুলগাজী থানার পুলিশ প্রশাসন গরিব অসহায় গ্রাম পুলিশদের কে সহায়তা করি। তিনি আরো বলেন, তাদের সকল সুযোগ সুবিধা প্রদান করা হয়। তারা যাতে ঈদুল ফিতরের আনন্দটা পরিবারের সাথে ভাগা-ভাগি করে একটু হাসি ফুটে তাদের পরিবারের সকল সদস্যের মাঝে এটাই আমাদের প্রত্যাশা।

তিনি প্রায় ৪০ জন গ্রাম পুলিশদের মাঝে ঈদুল ফিতরের উপকরন সামগ্রী দান করেন। এসময় তিনি সকল গ্রাম পুলিশসহ ফুলগাজীবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। ও সকল নাগরিকের শান্তি শৃংঙ্খালার সাথে ঈদ উউদযাপন করতে পারে, সে লক্ষে সকলের মঙ্গল ও  সুস্বাস্থ্য কামনা করেন।

শেয়ার করুন