Monday, June 19, 2017

আরবে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত: এলাকা জুড়ে শোকের মাতম


টাইমস অব ফেনী ডেস্ক:
 আল আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত যুবক সাইফুল ইসলামের বাড়ীতে শোকের মাতম বইছে। তিনি লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলার চরপাতা ইউনিয়নের বাসিন্দা। নিহত সাইফুল নিজের গাড়ি দিয়ে যাত্রী নিয়ে দাম্মাম থেকে আল খোবার যাওয়ার পথে শুক্রবার রাত ১১ টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

এসময় গাড়ীতে থাকা ২ যাত্রী মারাত্মক আহত হয়। তারা বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকালে তার মৃত্যুর খবর পরিবার লোকজন জানতে পারলে পরিবার ও এলাকাবাসীর মাঝে নেমে আসে শোকের ছায়া।

নিহত সাইফুলের স্ত্রী মাহিমা আক্তার বলেন- সংসারের অভাব গোছাতে প্রায় ১০ বছর আগে আল-আরবে যান। সেখানেই ধার-দেনা করে একটি ট্রেক্সিক্যাব কিনেছিলেন একটু বেশি উপার্জনের জন্য। আমাদের ভাগ্য তা হলো না। এখন আমার একমাত্র ৪ বছরের কন্যা সন্তান মাইমুনার হবে ? স্বামীর লাশ আল-আবর থেকে দ্রুত ফিরে আনতে সরকারের সহযোগীতা কামনা করছি।

চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম বলেন- সৌদিতে সাইফুল ইসলামের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পরিবারের সাথে আমরা গ্রামবাসী মর্মাহত। এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিত ছিল। লাশ দ্রুত দেশে আনার জন্য সংশ্লিষ্ট দপ্তরসহ সরকারের সহযোগীতা কামনা করছি।

শেয়ার করুন