Friday, June 16, 2017

ফেনীতে আগুন লেগে ৩ টি দোকানসহ ১টি ফ্যাল্ট ভসিভুত প্রায় ৪০ লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি


মোঃ ইউনুছ ভূঞাঁ সুজনঃ
ফেনীর মিজান রোড়স্থ  ফজল মাষ্টার লেন আব্দুল্লাহ হুন্ডা ট্রেডার্স, মতিন  ইলিক্ট্রিক, প্রয়োজন ডিপার্টমেন্টাল স্টোর সহ একটি বাসা-বাড়ী অগ্নিকান্ডে ভসিভূত। সরজমিনে গিয়ে দেখা যায়,  দোকান ও বাসার সমস্ত মালা-মাল পুড়ে কয়লা হয়ে মাটিতে পড়ে থাকলেও মহান আল্লাহর রহমতে পবিত্র আল-কুরানের সমপূৃন অক্ষত রয়েছে। জানা যায়, ১৬জুন মধ্য রাতে এ ঘটনা -ঘটে বৈদ্যুতিক সর্কের পরিপ্রেক্ষিতে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে অনেকেই মনে ধারনা করছেন। আবদুল্লাহ হুন্ডা ট্রেডার্সের  মালিক বলেন দোকানে অবস্থানরত কোন মালামাল কিছুই বাচাঁনো সম্ভব হয়নি। সমপূর্ন পড়ে ছাই হয়ে যায়।

তিনি আরো জানান, আমার দোকানে হুন্ডাপার্সের দামী মালা মাল ছিল, অপর দিকে মতিন ইলিক্ট্রিকেই কোন কিছুই উদার করা যায়নি। প্রয়োজন ডিপার্টমেন্ট স্টোর কোমল পানীয় সহ বিভিন্ন খাবার সামগ্রী থাকলেও কিছুই শেষ রক্ষা হয়নি। আগুনে পড়ে সবই ভসিভূত হয়।

 আব্দুল্লাহ হুন্ডা ট্রেডার্স ও আমার বাসাসহ তিনটি দোকান ভসিভূত হয় এতে প্রায় ৪০ লক্ষ টাকার মালা-মাল পুড়ে ছাই হয়ে যায়। অপুরুনীয় ক্ষতি হয়ে গেল আমাদের সবার।  এদিকে আগুনে পড়ে যাওয়া স্থান পরির্দশন করেছেন ফেনী জেলা প্রশাসক সহ বিভিন্ন কর্মর্কতা।

শেয়ার করুন