Monday, June 19, 2017

সেনবাগে অস্ত্র সহ ৯ ডাকাত গ্রেফতার


ইমরান হোসেন মামুন:
সেনবাগের ইয়ারপুর বটতলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ ৯ ডাকাত কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরীর নেতৃত্বে এস আই সাইফুল এস আই রোকন সহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের ৯ জন কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন,নোয়াখালীর সেনবাগের সুমন হোসেন (১৮) নোয়াখালীর বেগমগন্জের সফিকুল ইসলাম সবুজ(৩৫) নোয়াখালীর বেগমগন্জের মো: ইউসুফ (৩৫) জামালপুর জেলার দেওয়ানগন্জের মো: আইয়ুব (২০) কসবা বিবাড়ীয়ার মামুন হোসেন (১৮) আখাউড়া- বি বাড়ীয়ার মাসুম খাঁ (১৮)আখাউড়া- বিবাড়ীয়ার মো: মাসুম মিয়া(২৮)ছাতক, সুনামগন্জের কামাল হোসেন (২২) ও আখাউড়া, বি- বাড়ীয়ার মো: তারেক (২৫)।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ২ টি এলজি,১১ রাউন্ড গুলি ৪ টি চাইনিজ চাপাতি, ১ টি বড় চাপাতি,২ টি গামছা,২ টি কোরা বাড়ি ও ১ টি লেত।

ডাকাত সর্দার ইউছুপের নেতৃত্বে বীজবাগের একটি বাড়ীতে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ পশ্চিম ইয়ারপুর থেকে তাদের গ্রেফতার করেন।
বেগমগন্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রাজ্জাক শেখ ও ওসি হারুন রশিদ চৌধুরী ৯ ডাকাত কে জিজ্ঞাসাবাদ করছেন। পুলিশ কর্মকর্তারা ডাকাতদের জিজ্ঞাসাবাদে কয়েকটি ডাকাতির ঘটনায় তারা জড়িত বলে গুরুত্বপূর্ন তথ্য উদঘাটন হয়েছে বলে নিশ্চিত করেছেন।

ডাকাত সর্দার ইউছুপ ইয়ারপুরের বটতলায় গ্রীল ওয়ার্কশপের অভ্যন্তরে দেশের বিভিন্নস্হান থেকে ডাকাতদের ভাড়া করে। পরে একটি চিহ্নিত গ্রুপ থেকে অস্ত্র ভাড়া করে ডাকাতি করে।


শেয়ার করুন