Thursday, June 8, 2017

ফেনীর ফুলগাজীতে আইন শৃংঙ্খলা বাহিনীর মতবিনিময় অনুষ্ঠিত


মোঃ ইউনুছ ভূঞাঁ সুজনঃ
 ফুলগাজীতে ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় ফেনীর ফুলগাজীর আইন শৃংঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময় সভা করেন। ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার কিসিন্জার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মনোজ কুমার রায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফুলগাজী উপজেলার চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম, উপজেলা ভূমি সহকারী কমিশনার ফাতেমাতুজ জোহরা উপমা, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ ওসি এম এম মুর্শেদ, ২নং মুন্সীর হাট ইউনিয়নের চেয়ারম্যান ভিপি নরুল আমিন,  আনন্দ পুর ইউনিয়নের চেয়ারম্যান হারুন মজুমদার, ও দরবার পুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম মজুমদার, ও উপজেলা বিভিন্ন আইন শৃংঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা প্রমুখ।

ফুলগাজী উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম বলেন, উপজেলা আইন শৃংঙ্খলা শান্তিপূর্ন ভাবে বজায় রাখার জন্য তিনি উপজেলার সকল উ'পি সদস্যের প্রতি আহব্বান জানান। তিনি সীমান্তবর্তী মাদক ও চোরা চালান বন্ধে সম্মিলিত ভাবে কাজ করতে আইন শৃংঙ্খলা বাহিনীর প্রতি আহব্বান জানান।

ফুলগজী থানার অফিসার ইনচার্জ ওসি এম এম মুর্শেদ বলেন, মাদক ও চোরা চালান বন্ধে আমরা প্রতিনিয়ত নিরলশ ভাবে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন বিশেষ করে সীমান্তবর্তী মাদক সংকান্ত যে কোন তথ্যের ভিত্তিতে আমাদের পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় বলেন সীমান্তবর্তী মাদক চোরা চালানরোদসহ যেকোন অপরাদ  মূলক কর্মকান্ড রোধ করার মাধ্যমে  উপজেলা সাধারন নাগরিকদের  মাঝে সান্তি শৃংঙ্খলা বজায় রাখার জন্য তিনি আইন শৃংঙ্খলা বাহিনীকে সতেজফূর্ত ভাবে কাজ করার জন্য আহব্বান জানান।

ফুলগাজী প্রেস ক্লাবের সভাপতি কবির আহম্মদ নাসির বলেন, মাদক ও চোরা চালান রোধে নিষ্ঠার সাথে কাজ করায় ফুলগাজী থানার অফিসার ইনচার্জ ওসি এম এম মুর্শেদ কে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন ভবিষ্যতে আইন শৃংঙ্খলা বাহিনীর কার্যতৎপরতা বজায় রাখার আহব্বান জানান।।

শেয়ার করুন