Thursday, June 22, 2017

ফেনীর ২নং মুন্সীর হাট ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরের ঘোষণা - ভিপি নরুল আমিন ভূইয়া


মোঃ ইউনুছ ভূঞাঁ সুজনঃ
ফেনীর ফুলগাজী উপজেলার ২নং মুন্সীর হাট ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে রূপান্তর করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ভিপি নরুল আমিন ভূইয়া। স্থানী জনসাধারন জানান, ভিপি নরুল আমিন দায়িত্বভার গ্রহন করার পর থেকে ইউনিয়নের জনকল্যান মূলক কাজ অব্যাহত রয়েছে বলে এলাকাবাসীসহ সর্বস্তরের জনসাধারনের  অভিমত।

বিশেষ সূত্রে জানা যায়, চলতি বছরে ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের আওতায় দক্ষিন জাম্মুয়া  ১২-১৪ফুট কালভাট, নোয়াবপুর পশ্চিম পাড়ায় কালভাট নির্মান ১২-১৪ ফুট কালভাট, দক্ষিন সিরিপুর গ্রামে আশ্রাফ আলী  ১২-১৪ ফুট কালভাট নির্মান করা হয় এতে উন্নয়ন ব্যয় ৫৬ লক্ষ টাকা উন্নয়ন মূলক কাজ সম্পন্ন হয়।

 নতুন ভাবে এল জিডি'র অধিনে বরাদ্দ পায় মান্দার পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, কুম্মায় সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ তারালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এগুলোর ব্যয় ধরা হয়েছে প্রায় ৩ কোটি টাকা। 

চেয়ারম্যান ভিপি নরুল আমিন ভূইয়া বলেন, ফুলগাজীর ২নং ইউনিয়ন  বাসী জনসাধারন  আমায় ভালবাসে বিদায় তারা আমায় ভোটের মাধ্যমে তিন বার বিজয়ী করে, তারা আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করছে আমি আমার কর্মের মাধ্যমে জনসাধারনের সেবা করতে চাই এতি মধ্যে আমি ফুলগাজী উপজেলার প্রথম ইউনিয়ন হিসেবে ২নং মুন্সীর হাট ইউনিয়নকে মডেল ইউনিয়ন করার দৃঢ় প্রতয় ব্যক্ত করেছি এ লক্ষে কাজ করে যাচ্ছি।   

এরি ধারাবাহিকতায় উক্ত ইউনিয়নকে আধুনিক তথ্য প্রযুক্তিগত নির্ভর হিসেবে জনগনের দোরঘোড়ায় সেবা পৌঁছানোর লক্ষে কাজ করতেছি।

শেয়ার করুন