Wednesday, June 14, 2017

ফেনী-৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ উপস্থিত হওয়ায় ইফতার মাহফিল বর্জন


বিশেষ প্রতিনিধি:
সমৃদ্ধ সোনাগাজীর আয়োজনে ইফতার মাহফিলে ফেনী-৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ উপস্থিত হওয়ায় ইফতার মাহফিল বর্জন করে গাড়ি পার্কিংয়ে ইফতার করলেন বিআরডিবি চেয়ারম্যান ও ফেনী জেলা পরিষদের সদস্য মো: ফারুক হোসেন।
ফারুক হোসেন জানান, জনপ্রতিনিধিত্বের সাইনবোর্ড ব্যবহার করে এ যুগের বিস্তার ঘটানো হচ্ছে। এ সম্রাটরা গড়ে তুলেছেন নির্বাচনী এলাকাভিত্তিক সাম্রাজ্য। দেশে খুন-খারাবি, জবরদখল ও মাদক সাম্রাজ্যের গডফাদারদের নবযুগ শুরু হয়েছে।অস্ত্রবাজ, সন্ত্রাসী হিসেবে পরিচিত পেশাদার অপরাধীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে তাদের রাজনীতিতে পুনর্বাসনও করে চলেছেন তারা। অথচ তাদের বিরুদ্ধে মুখ খোলার উপায় নেই।
এদেরই একজন  হাজী রহিম উল্যাহ। সোনাগাজী উপজেলা এখন পরিণত হয়েছে মারামারি খুনাখুনির সাম্রাজ্যে। সেখানে ধারাবাহিকভাবে চলা নির্যাতন-খারাবির প্রধান শিকার হচ্ছেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাই। তার অনুগত সহযোগী, আস্থাভাজন ক্যাডার, রাজনৈতিক সহচর সবাই এখন ইয়াবা বাণিজ্যে সীমাহীন ব্যস্ত।  তিনি আরো বলেন একের পর এক চাঞ্চল্যকর ঘটনায় ঘুরেফিরে আসছে এই হাজী রহিম উল্যাহ। এতে বিব্রত দলের হাইকমান্ড, বিব্রত সাধারণ নেতা-কর্মীরাও।

স্থানীয় নেতা-কর্মীদেরও অভিযোগ, গুটিকয় নেতার কর্মকাণ্ডে সরকার ও দল ক্ষতিগ্রস্ত হচ্ছে। কিছু এলাকায় এক গ্রুপ আরেক গ্রুপকে ঘায়েল করতে সংঘর্ষে লিপ্ত হওয়া, আধিপত্য বিস্তার, টেন্ডারবাজি, চাঁদাবাজি, দখল বাণিজ্যের সঙ্গে জড়িয়ে নিজ স্বার্থ হাসিলের চেষ্টার কারণে নানা অঘটন ঘটছে বিপক্ষে গেলে তার আর নিস্তার নেই।তাই আমি হাজী রহিম উল্লাহ উপস্থিত হওয়ায় ইফতার মাহফিল বর্জন করি।

শেয়ার করুন