Friday, June 30, 2017

সেনবাগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান


ইমরান হোসেন মামুন:
সেনবাগ উপজেলা কেশারপাড়ে গাউছিয়া কমিটি-উদ্যোগে নব নির্বাচিত চেয়ারম্যান বেলাল ভুঁইয়া ও কৃতি ছাত্র ছাত্রী সংবর্ধনা প্রদান এবং গাউছিয়া কমিটির শিক্ষা বৃত্তি ২০১৬ সালের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠান খন্দকার জামশেদ রানা সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও মিডিয়া ব্যক্তিত্ব হাসান মন্জুর সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশারপাড় গাউছিয়া কমিটির শুভ উদ্ভোদক আলহাজ্ব আবুল হাসেম, আবু জাহের মুহুরী, দ্বীন মোহাম্মদ দিদার, সালাউদ্দিন মাহমুদ, সাইফুল ইসলাম অশ্রু, এবং গ্রামের রাজনৈতিক শিক্ষাবিদ অভিভাবকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেশারপাড় গাউছিয়া কমিটি সিনিয়র সভাপতি গোলাম মাওলা মামুন আজাদ, কমিটির সহ সভাপতি তুহিন, সাধারন সম্পাদক বিসমিল্লা রুবেল।

এতে ২নং কেশার পাড় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল ভূইয়া ও কেশারপাড়ের ২০১৬ইং সালের এইচ.এস.সি/আলিম ও ২০১৭ইং সালে এস.এস.সি/দাখিল পরীক্ষা উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের হাতে সংবর্ধনা প্রদান করেন।

সবাই সহযোগিতায় অনুষ্ঠান সফল করায় কমিটির সদস্য বৃন্দসহ সকলকে  গাউছিয়া কমিটির সম্মানিত সভাপতি মাওলানা আলাউদ্দিন আন্তরিক অভিনন্দন জানান।

শেয়ার করুন