Monday, July 10, 2017

ফেনীতে জগন্য বর্বরতার কঠিন শাস্তি হোক: ঘরে তালা দিয়ে পালিয়েছে আফরোজা


ফেনী প্রতিনিধি:
ফেনীতে এমন জগন্য বর্বরতার জন্য কঠিন শাস্তির দাবি করছে সুশীল সমাজ, কঠিন থেকে কঠিনতর শাস্তি দিতে হবে, যা দেখে এমন পাশবিক নির্যাতন করার কথা আর কেউ স্বপ্নে ও না ভাবে। নির্যাতিতা আমেনা (১০) জানায়, যে মহিলা এই নির্যাতন করেছে  আফরোজা ম্যানশন শহরে একাডেমী নুরানী  মসজিদের পিছনে আফরোজা বেগমের কথা শুধু বলতে পারে মেয়েটি। তাই সাবার কাছে অনুরোধ মেয়েটির জন্য দোয়া করুন। মেয়েটি এখন ফেনী সদর হাসপাতালে চিকিৎসাদিন আছে।

 ৯ জুলাই বিকেলে সমাজিক যোগাযোগের মাধ্যমে এমন একটি পোষ্ট দেয়ার পরে লোকজনের মাধ্যমে আমেনার পরিবার খবর পেয়ে ফেনী সদর হাসপাতালে আসে। তারা জানায়, আমেনাকে টুনি নামে এক মহিলার মাধ্যমে ফেনী একাডেমীর নুরিয়া মসজিদের পিছনে আফরোজা ম্যানশনে কাজ দেয়। স্থানীয়রা জানায়, কিছুদিন আগে আফরোজা আমেনার গায়ে ঘামছা দিয়ে ডেকে বাহিরে কোথাও নিয়ে যায়। তার পরে আর তারা আমেনাকে দেখেনি। গত ৮ জুলাই রাতে কয়েক জন ব্যক্তি রাস্তায় আমেনাকে কাঁদতে দেখে ফেনী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান।

৯ জুলাই সন্ধ্যায় ফেনীর পুলিশের বিভিন্ন কর্মকর্তারা আমেনাকে দেখতে হাসপাতালে যায়। তারা আমেনার আত্মীয়স্বজনের সাথে কথা বলে আফরোজার বাসায় যায়। আর সে সময় তার বাসার দরজায় তালা ঝুলতে দেখা যায়। অপরদিকে ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: অসিম কুমার সাহা জানায়, আমেনার সুচিকিৎসার জন্য যা যা করার দরকার তিনি তা করবেন।

শেয়ার করুন