Tuesday, July 4, 2017

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ উদ্বোধন ও নবীন বরন অনুষ্ঠান ৭ জুলাই


স্টাফ রিপোর্টার:
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ আগামী ৭ জুলাই শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে  উদ্বোধন হতে যাচ্ছে। একই সময়ে কলেজের একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের  নবীন বরন অনুষ্ঠিত হবে জাকজমকভাবে। উদ্বোধনী অনুষ্ঠানের পর সন্ধায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন ঢাকার সংঙ্গীত শিল্পীরা।

অনুষ্ঠান উপলক্ষে চলছে ব্যাপক সাজসজ্জা, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সভাপতিত্বে  আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও চ্যানেল টুয়ােন্টিফোর এর প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল কুদ্দুস খান, শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (কলেজ) ড. মোল্লা জালাল উদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ন সচিব হুমায়ূন কবীর খোন্দকার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার চেয়ারম্যান প্রফেসর মো: আবদুল খালেক, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার।

এছাড়াও মন্ত্রনালয়ের সাবেক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ফেনী জেলা আওয়ামীলীগ, জেলা পরিষদ চেয়ারম্যান, সকল উপজেলার চেয়ারম্যান, পৌরসভার মেয়র সহ বিশিষ্টজনরা অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

পরশুরাম পৌরসভার মেয়র  নিজাম উদ্দিন চৌধুরী সাজেল জানান, উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে চলছে নানা প্রস্তুতি ব্যাপক সাজসজ্জা। তিনি জানান, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষানুরাগী, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণির পেশার প্রায় ৫ হাজার অতিথির জন্য কলেজের সুবিশাল মাঠকে প্রস্তুুত করা হচ্ছে দৃষ্টিনন্দন ভাবে।  অতিথি ও আমন্ত্রিতদের স্বাগত জানাতে নির্মিত হচ্ছে সড়কের দুই পাশ্বে তোরন  সহ কলেজ মাঠে দৃষ্টিনন্দন নানা কিছু।

শেয়ার করুন