Tuesday, July 11, 2017

ফেনীতে জঘন্যতম শিশু নির্যাতনকারী আফরোজা গ্রেফতার


ফেনী প্রতিনিধি:
ফেনীতে সেই জঘন্যতম শিশু নির্যাতনকারী আফরোজা বেগমকে গ্রেফতার করেছে ফেনী মডেল থানার পুলিশ। মঙ্গলবার ভোরে সদর উপজেলার ধলিয়ায় তার নিকট আত্মীয়ের বাড়ী থেকে গ্রেফতার করা হয় বলে খবর পাওয়া যায়। আফরোজা বেগম ফেনী পৌরসভার একাডেমী এলকাকায় আফরোজা ম্যানশনের হাজী গোলাম মোস্তফার স্ত্রী।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদ চেধৈুরী জানান, আফরোজার ছেলে ঢাকায় থাকে । আমরা তার ছেলের তথ্য মোতাবেক ধলিয়ায় তার নিকট আত্মীয়র বাড়ী থেকে ভোরে আটক করি। আফরোজা বর্তমানে থানা হেফাজতে আছে। তার বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে মামলার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য ফেনীর একাডেমী এলকাকায় আমেনা আক্তার নামে ১০বছরের শিশুর পিঠ ঝলসে দিয়েছে গৃহকর্তী আফরোজা। শনিবার (৯জুলাই) রাস্তায় ঘুরতে দেখে স্থানীয়রা তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এক কান-দু’কান হয়ে ঘটনাটি জানাজানি হয়ে যায়। ফটোসাংবাদিক দুলাল তালুকদার নির্যাতিতা শিশুটির পরিবারের সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়। দুলাল জানায়, মেয়েটি একাডেমী এলাকার নুরিয়া মসজিদের পাশে আফরোজা ম্যানশনে কাজ করতো। গৃহকর্তীর নাম আফরোজা ম্যাডাম ছাড়া আর কিছুই বলতে পারেনি।


শেয়ার করুন