Wednesday, July 12, 2017

ফেনীর ফুলগাজীতে রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পূর্ন দু'ই বীর মুক্তিযোদ্ধার


মো. ইউনুছ ভূঞাঁ সুজন:
ফেনীর ফুলগাজীতে রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পূর্ন দু'ই বীর মুক্তিযোদ্ধার। একে একে বিদায় নিচ্ছে  বাংলার বীর সন্তানেরা বুধবার সকালে সম্পূর্ন  রাষ্ট্রীয়  মর্যাদা ও যানাজা শেষে যথাযোগ্য মর্যাদায় দাপন করা হয় ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দঃধর্মপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনকে।

এসময় উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার  কিসিন্জার চাকমা ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল হান্নান মজুমদার, ফুলগাজী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশর,সহকারী কমান্ডার মাস্টার মোহাম্মদ উল্লাহ, সহকারী কমান্ডার এরশাদ উল্লাহ, সহকারী কমান্ডার কবির আহাম্মদ  প্রমূখ।

এসময় উপস্থিত সকলে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

এরপূর্বে একই উপজেলার মঙ্গলবার বিকালে সম্পূর্ন  রাষ্টীয় মর্যাদা ও জানাজা শেষে যথাযোগ্য মর্যাদায় দাপন করা হলো ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দঃধর্মপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মাস্টার ফয়েজ আহম্মদকে।

এসময় উপস্থিত ছিলেন, ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার কিসিন্জার চাকমা,  ফুলগাজী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশর, সহকারী কমান্ডার মাস্টার মোহাম্মদ উল্লাহ,সহকারী কমান্ডার এরশাদ উল্লাহ সহকারী কমান্ডকার কবির আহম্মদ ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ সদস্য হাজী জামাল উদ্দিন প্রমূখ।

শেয়ার করুন