Monday, July 10, 2017

‘৮ বছরে ৮ মিনিটও রাস্তায় নামতে পারেনি বিএনপি’ : ওবায়দুল কাদের


বিশেষ প্রতিনিধি:
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বললেন, বিএনপি ৮ বছরের মধ্যে ৮ মিনিটও রাস্তায় নামতে পারেনি। তিনি বলেন, তাদের সেই ক্ষমতাটুকুও নেই। তারা কিসের রাজনীতি করবে।

সোমবার সকালে খুলনা সার্কিট হাউজে খুলনা সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণ আর খালেদা জিয়ার দুঃস্বপ্নের দুঃশাসনে ফিরে যাবে না।

তিনি বলেন, দলে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হচ্ছে। যারা আমাদের চেতনার বাইরে এবং খারাপ লোক তাদেরকে দল থেকে বাদ দেয়া হবে। নেতাকর্মীদের সে ধরনের নির্দেশনাই দেয়া হয়েছে।

রামপাল বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ইউনেস্কোর যে আপত্তি ছিল সেটা তারা প্রত্যাহার করেছে। কিছু কিছু শর্ত তারা দিয়েছে, দেশ, জনগণ ও পরিবেশের স্বার্থে এগুলো আমরা সংশোধন করে নেবো। এছাড়া দেশে ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশার সংখ্যা নিয়ন্ত্রণ করা হবে বলেও জানান মন্ত্রী।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমান সোহাগ এ সম্মেলন উদ্বোধন করেন। জেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান এমপি, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি সাইফুজ্জামান শিখর, ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সম্মেলনে উপস্থিত ছিলেন।

সূত্র: আরটিভি অনলাইন


শেয়ার করুন