Monday, July 3, 2017

ফের ফ্রান্সে মসজিদের বাইরে বন্দুকধারীর হামলায় আহত ৮, বেশ কয়েকজন আশঙ্কাজনক


আন্তর্জাতিক ডেস্ক:
ফের রক্তাক্ত হল ফ্রান্সের মসজিদ। ফ্রান্সে মসজিদের বাইরে বন্দুকধারীর হামলায় গুরুতর আহত হয়েছেন ৮ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানা যায়। এদিকে ফ্রান্স কর্তৃপক্ষ এ বিষয়ের সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সময় রবিবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটেছে। ফ্রান্সের অ্যাভিগনন শহরের মসজিদের বাইরে ২ বন্দুকধারীর এলোপাথাড়ি হামলায় তীব্র আতঙ্কের পরিবেশ তৈরি হয়, সেখানের চারপাশ।

বিশেষ সূত্রে জানায়, বাংলাদেশ সময় সোমবার ভোরে অ্যাভিগনন শহরের ২ ব্যক্তির মধ্যে হঠাৎই গুলির লড়াই বেধে যায়। প্রকাশ্যেই একে অপরকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে তারা। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পথচলতি সাধারণ মানুষের শরীরে লেগে যায়। ২ বন্দুকধারীর এমন এলোপাথাড়ি গুলির জেরে আহত হন কমপক্ষে ৮জন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কা জনক।

এদিনের এই ঘটনার খবর পেয়ে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। দুই বন্দুকধারীর মধ্যে একজনকে ধরে ফেলে পুলিশ। এদিনের এই ঘটনার পেছনে কোনও জঙ্গি যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। আটক সেই ব্যক্তির সঙ্গে কোনও জঙ্গি গোষ্ঠীর সম্পর্ক আছে কি না তাও জানার চেষ্টা শুরু হয়েছে। এলাকায় বন্দুকবাজের হামলায় জেরে গোটা দেশজুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

সূত্র: বিডি-প্রতিদিন


শেয়ার করুন