Sunday, July 9, 2017

ফেনী জেলা গ্রাম পুলিশদের জন্য বিভিন্ন অনুদান ঘোষনা করলেন নিজাম উদ্দিন হাজারী এমপি


মো. ইউনুছ ভূঞাঁ সুজন ফেনী থেকে:
বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন ফেনী জেলা শাখার সম্মেলন  সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার  ফেনী সদর উপজেলা মিলনায়তনে  অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহুল হায়দার চৌধুরী সোহেল, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন, এ.এস শাহুদুল হক বুলবুল, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক নেতা নুরের নবী ভূঁইয়া রাজু, ফুলগাজী  অানন্দ পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হারুন মজুমদার, ২নং মুন্সীর হাট  ইউনিয়নের চেয়ারম্যান ভিপি নরুল আমিন ভূঁইয়া, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের প্রধান সমন্বয়কারী শাহজাহান কবির জহির, কেন্দ্রীয় সাধারন সম্পাদক কমান্ডার গোলাম মোস্তফা।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন ফেনী জেলা শাখার ৬ সদস্য বিশিষ্ট্য উপদেষ্টা কমিটির নাম ঘোষনা করা হয়।  প্রধান উপদেষ্টাঃ শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহুদুল হক বুলবুল, শেখ আবদুল্লাহ, নুরের নবী ভুঁইয়া রাজু, নজরুল ইসলাম স্বপন মিয়াজি, লুৎফুর রহমান খোকন হাজারী ও জসিম মাহমুদ।

গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন ফেনী জেলা শাখার সভাপতি নির্বাচিত হন মোঃ গিয়াস উদ্দিন,  সাধারন সম্পাদক মোঃ শাহজাহান বালিগাঁও, সদর এ সময় অনুষ্ঠানে বাংলাদেশ মম্বফল সাংবাদিক ফোরাম  বি এম এস এফ'র ফেনী জেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক  সাংবাদিক জসিম মাহমুদ ও মোঃ সিদ্দিক আল মামুন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি গ্রাম পুলিশদের  উদ্দেশ্যে বলেন আপনারা স্বাধীনভাবে দায়িত্ব পালন করেন, আমি সব সময় আপনাদের পাশে থাকব এবং আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। এ সময় তিনি গ্রাম পুলিশদের দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য আহবান জানান। তাদের কে সব রকম সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।  গ্রাম পুলিশরা যাতে ঠিকভাবে দায়িত্ব পালন করতে পারে এজন্য প্রতিটা পুরুষ গ্রাম পুলিশ সদস্য কে ১ টি করে বাইসাইকেল, ১টি করে মোবাইল ফোন, ১ টি করে টর্চলাইট এবং প্রতিটি মহিলা গ্রাম পুলিশ কে ১ টি করে সেলাই মেশিন ও ১টি করে মোবাইল দেওয়ার ঘোষনা দেন  এবং আগামী ১৫ দিনের মধ্যে তা সকলের হাতে তুলে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

তিনি আরো বলেন, চাকুরী থাকাকালীন অবস্থায় যদি কোন গ্রাম পুলিশ এর মৃত্যু হয় তার পরিবারের হাতে উনার ব্যক্তিগত   পক্ষ থেকে তাৎক্ষনিক নগদ ২ লক্ষ টাকা প্রদান করার প্রতিশ্রতি দেন। এছাড়া গ্রাম পুলিশদের উদ্দেশ্যে তিনি আরও বলেন আপনারা অতিদ্রুত একটি সমিতি করেন এবং সে সমিতিতে আমি ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান দিব যাতে আপনারা বিপদে আপদে সমিতি থেকে আর্থিক সহযোগিতা নিয়ে পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে বসবাস করতে করতে পারেন।

শেয়ার করুন