Tuesday, July 11, 2017

শিশু আমেনা ও তার পরিবারের দায়িত্ব নিলেন পরশুরাম মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল


বিশেষ প্রতিনিধি:
গৃহকর্তী আফরোজার নিষ্ঠুরতার শিকার শিশু আমেনাকে আর কারো বাসায় গৃহকর্মী হিসেবো কাজ করতে হবেনা বলে জানিয়েছেন, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল। তিনি আমেনা ও তার পরিবারের দায়িত্ব নিলেন। মঙ্গলবার দুপুরে গৃহকর্মী আমেনাকে ফেনী সদর হাসপাতালে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের এই  প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি জানান, আমেনা সুস্থ হয়ে উঠার পর তাকে স্কুলে ভর্তি করা হবে। আমেনার পড়ালেখার সকল খরচ মেয়র সাজেল চৌধুরী ব্যক্তিগত পান্ড থেকে বহন করবেন।

এদিকে আফরোজা বেগমের নিষ্টুর বর্বরতার চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ফেনীর বিভিন্ন অনলাইন পোর্টাল গুলোতে প্রকাশিত হলে বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল বিষয়ক উপদেষ্টা আলাউদ্দিন আহামেদ চৌধুরী নাসিম ও জালাল উদ্দিন আহামেদ  চৌধুরী  পাপ্পুর নজরে পড়লে, মেয়রকে  আমেনার খোঁজ খবর নেয়ার দায়িত্ব দেয়া হয়।

মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল  মঙ্গলবার দুপুরে ফেনী সদর হাসপাতালে ছুটে গিয়ে গৃহকর্মী আমেনার চিকিৎসার খোঁজ খবর নেন। এই সময় মেয়র আমেনাকে  নতুন পোষক ও আনুষাঙ্গিক খরচের জন্য নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

মেয়র সাজেল চৌধুরী সাংবাদিকদের জানান, ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী আমেনার উন্নত চিকিৎসার সকল খরচ বহন করছেন। তাই  আমেনা সুস্থ হয়ে উঠার পর তাকে স্কুলে ভর্তি করা হবে। তার পড়ালেখার সকল খরচ, তিনি ব্যক্তিগতভাবে বহন করবেন। এবং তার পরিবারকে নিয়মিত ভাবে আর্থিকসহ সব ধরনের সহযোগিতা করবেন।

এই সময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা পরিষদ সদস্য সফিকুল হোসেন মহিম, কাউন্সিলর রাসুল আহাম্মদ মজুমদার স্বপন, আবদুল মান্নান লিটন, উপজেলা  শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক মো. ইব্রাহিম।

শেয়ার করুন