Thursday, November 29, 2018

ফেনী-৩ আসনে মনোনয়ন দাখিল করলেন হাসান আহমদ



নিজস্ব প্রতিনিধি:
ফেনী-৩(দাগনভূঞা-সোনাগাজী) আসনে  মানবতাভিত্তিক রাজনৈতিক দল ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের জেলা সাধারণ সম্পাদক হাসান আহমদ (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার(২৫-১১-১৮) মনোনয়নপত্র জমা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসন কর্মকর্তা মো. ওহিদুজজামানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।


ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হাসান আহমদ   সাংবাদিকদের বলেন, একক ধর্মের নামে রাজনীতি এবং জাতীয়তাবাদী রাজনীতি উভয়ই ধর্ম ও মানবতা ধ্বংসাত্মক অপরাধ, যা মানবতার সঙ্কটের কারণ এ অবস্থায় ইনসানিয়াত বিপ্লবের রাজনীতি সত্য সুবিচার মানবতা অধিকারের রাজনীতি, ইনসানিয়াত বিপ্লবের রাজনীতি সব মানুষের কল্যাণের রাজনীতি। তিনি বলেন, আমাদের দলের মাননীয় চেয়ারম্যান ইমাম হায়াত একটি সর্বজনীন, মানবিক, অসাম্প্রদায়িক, সব মানুষের কল্যাণময়, একক ধর্মভিত্তিক রাষ্ট্র নয়, সকল ধর্মের ধর্মীয় মূল্যবোধ ভিত্তিক, সব মানুষের রাষ্ট্র ও জ্ঞানের অবাধ মুক্তপ্রবাহ জারি রাখার লক্ষে একটি মানবতাভিত্তিক রাষ্ট্র গড়ে তোলার জন্য ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ প্রতিষ্ঠা করেন।


হাসান আহমদ আরও বলেন, ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের পক্ষে ফেনী-৩(দাগনভূঞা-সোনাগাজী) আসনে প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য এক মহা সৌভাগ্য বলে আমি মনে করি এবং আগামী নির্বাচনে যদি লেভেল প্লেইং ফিল্ড তৈরি হয় এই আসনে ইনসানিয়াত বিপ্লবের পক্ষে ভোট বিপ্লব গড়বে বলে আমি মনে করি।

শেয়ার করুন