Monday, December 24, 2018

এ কে আজাদ আমাদের নতুন সময়ের স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ



ফেনী প্রতিনিধি:
বাংলাদেশের সাংবাদিকতার জগতের উজ্জল নক্ষত্র নাঈমুল ইসলাম খানের হাত দিয়ে জন্ম নেয়া জাতীয় দৈনিক ‘আমাদের নতুন সময়’ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক এ কে আজাদ । ২১ ডিসেম্বর পত্রিকাটির উপ-সম্পাদক (এডমিন) মোহাম্মদ আরিফুর রহমানের স্বাক্ষরিত পত্রের মাধ্যমে নিয়োগ দেওয়া হয়। সাংবাদিক এ কে আজাদ এর আগে দৈনিক আজকালের খবর, দৈনিক বাংলাদেশের খবর ও কলকাতা টিভির  ফেনী জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

তিনি বর্তমানে গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি ও অনলাইন মানব বার্তা ডটকমের সম্পাদক হিসেবে কর্মরত আছেন। পেশাগত জীবনে তিনি সৎ, কর্মঠ ও অনুসন্ধিৎসু সাংবাদিক হিসেবে পরিচিত। এ কে আজাদ ফেনীর দাগনভূইয়া পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকার বাসিন্দা  আবদুল গফুর এর সন্তান।

সাংবাদিক এ কে আজাদ কর্ম জীবনে এগিয়ে যেতে সর্বমহলের দোয়া সহযোগিতা কামনা করেছেন (মোবাইল-০১৭৪৬৮৮০৫৮৪ ও ইমেইল-azadak9181@gmail.com)। সেই সাথে আমাদের নতুন সময়ের স্টাফ রিপোর্টার  হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদক নাঈমুল ইসলাম খানঁ, উপ-সম্পাদক সাজ্জাদ হোসেন চিশতী, মো. আরিফুর রহমান, সোহানুর রহমানসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন এ কে আজাদ।

শেয়ার করুন