Monday, February 4, 2019

দাগনভূঞা থেকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি দূর করতে চায় - ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহীন মুন্সি



এ কে আজাদ:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই শুরু হয়েছে ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আলোচনা। ইতিমধ্যে জেলা আওয়ামীলীগ দলীয় প্রার্থীতার নাম ঘোষণা করেছেন। দাগনভূঞা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে ভাইস চেয়ারম্যান পদে মো. শাহীন মুন্সির প্রার্থীতা করা হয়েছে। মো. শাহীন মুন্সি উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের শামসুদ্দিন মুন্সির ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক।


তিনি ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর আল আরবে পাড়ি জমান। সেখান থেকে দলের জন্য অর্থ যোগান দেন। তিনি গত ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী ছিলেন, পরে দলীয় সিদ্ধান্তে প্রার্থীতা প্রত্যাহার করেন বলে জানান। শাহীন মুন্সি বলেন, আমার জন্ম হয়েছে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী রাজনীতি পরিবারে। আমি ছোটবেলা থেকে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করি, এখন আওয়ামী পরিবারের একজন সাধারণ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ থেকে আমাকে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী নাম ঘোষণা করায়, আমি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ফেনী-২ আসনের সফল সাংসদ ও ফেনী গণমানুষের আপনজন নিজাম উদ্দিন হাজারীর প্রতি কৃতজ্ঞ।

শাহীন মুন্সি বলেন, আমি ফেনী জেলার উন্নয়নের রুপকার নিজাম উদ্দিন হাজারী হাত ধরে ও দাগনভূঞা উপজেলার দুইবারের সফল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞার মাটি ও মানুষের নেতা দিদারুল কবীর রতনের বলিষ্ঠ নেতৃত্বে দাগনভূঞা উপজেলা মানুষের জন্য কাজ করতে চাই। তিনি বলেন, নিজেকে সমাজসেবায় নিয়োজিত রাখতে, আজীবন দাগনভূঞাবাসীর কল্যাণে কাজ করতে ও উপজেলা থেকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি দূর করতে কাজ করবো। শাহীন মুন্সি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতির মত কালব্যাধি দূর করতে কাজ করে যাচ্ছেন। আমি যদি নির্বাচিত হই, তাহলে দাগনভূঞা উপজেলাকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতি মুক্ত উপজেলা গড়ে তুলবো।

তিনি বলেন, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক একটি সমাজের উন্নয়নের বড় বাঁধা। দাগনভূঞা উপজেলাকে মডেল উপজেলা গড়তে হলে এই সমস্ত মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির হাত থেকে উপজেলাকে মুক্ত করতে হবে। সেদিকে লক্ষ্য রেখেই আমি উপজেলার বর্তমান চেয়ারম্যান দিদারুল কবীর রতনের সহযোগিতা নিয়ে কাজ করবো। এদিকে সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিদিনই জনসংযোগ করছেন শাহীন মুন্সি। উপজেলার সাধারণ জনগণ তাকে সমর্থন করছেন। মুন্সি বলেন, মানুষের কিছুটা উপকার করতে পারলে আমার আনন্দ লাগে। আর মানুষের সেবা সবচেয়ে ভালভাবে করা যায় জনগনের প্রতিনিধি হয়ে। আর তাই আমার নিরলস ভালবাসা, সেবা, শিক্ষার আলো, উন্নয়নের রোল মডেল উপজেলাবাসীর মধ্যে রোপণ করতেই উপজেলা নির্বাচনে অংশগ্রহন করতে চাই। তিনি বলেন, গরীব-অসহায় মানুষের পাশে থাকাটা আমার আদর্শ। তাই সবসময় দাগনভূঞাবাসীর পাশে থাকতে উপজেলা ভাইস চেয়ারম্যান হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করছি। এজন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছি।

শেয়ার করুন