Wednesday, March 20, 2019

ফেনী শাখা ঢাকা ব্যাংকের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনকে আসামি করে মামলা


ঢাকা ব্যাংকের অর্থ আত্মসাৎ ঘটনায় ব্যাংক ব্যবস্থাপক বাদী হয়ে দুই কর্মকর্তার বিরুদ্ধে মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। ব্যাংকের কর্মকর্তা গোলাম সাঈদ রাশেব ও আবদুল সামাদকে মামলার প্রধান আসামি করা হয়। এর আগে ঢাকা ব্যাংক ফেনী শাখা থেকে গ্রাহকের ইউজার হ্যাক করে কয়েক কোটি টাকা আত্মসাত এ ঘটনায় গত কয়েক দিনে ১৫ জন গ্রাহক ব্যাংক কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন।এরপর একটি তদন্ত দল ব্যাংকে অনুসন্ধান শুরু করে।


ব্যাংকের ব্যবস্থাপক আক্তার হোসেন জানান, ব্যাংকের কর্মকর্তা গোলাম সাঈদ রাশেব ও আবদুল সামাদকে আসামি করে পাঁচ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে এ মামলা করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, আসামিরা ১৫টি অ্যাকাউন্টের ইউজার আইডি হ্যাক করে ভিন্ন অ্যাকাউন্টে টাকা হস্তান্তর ও উত্তোলন করে নিয়ে যায়। তিনি আরও জানান, তদন্ত দল অন্যান্য অ্যাকাউন্ট পরীক্ষা করছে। তদন্তে আরও অনিয়ম বের হয়ে এলে মামলায় সংযুক্ত করা হবে। আসামি গোলাম সাঈদ রাশেব বর্তমানে পলাতক রয়েছে।
ফেনী থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মামলাটি ৪০৯ অর্থ আত্মসাৎ ধারায় গ্রহণ করা হয়েছে। বিভিন্ন থানায় রাশেবের ব্যাপারে জানিয়ে দেওয়া হয়েছে। তাকে পেলেই আটক করা হবে।

শেয়ার করুন