Thursday, March 21, 2019

আরবে সড়ক দুর্ঘটনায় ফেনীর সাইফুল নিহত


সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি মহাসড়কে দুর্ঘটনায় ফেনীর মো. সাইফুল ইসলামসহ দুই প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। মঙ্গলবার স্থানীয় সময় বেলা তিনটার দিকে ওই সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক বাংলাদেশি। এ ঘটনায় প্রাণ হারিয়েছেন এক পাকিস্তানি নাগরিকও। নিহত মো. সাইফুল ইসলাম ফেনী সদর উপজেলার নতুন রানীর হাট এলাকার মালীপুর মীর বাড়ির রুহুল আমিনের ছেলে।

একাধিক সূত্রে জানা যায়, তিন বাংলাদেশি একটি ব্যক্তিগত গাড়িতে করে দাম্মামে যাচ্ছিলেন। গাড়িটি ছিল বাগেরহাটের মো.শাহীনের। গাড়ি চালাচ্ছিলেন পাকিস্তানের নাগরিক মো. খালেদ। তিনি শাহীনের গাড়ির চালক ছিলেন। স্থানীয় সময় মঙ্গলবার বেলা তিনটার দিকে রিয়াদ-দাম্মাম মহাসড়কের আল–হাবুর এলাকায় পৌঁছানোর পর তাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে পাকিস্তানি নাগরিক খালেদ, গাড়ির মালিক শাহীন ও ফেনীর মো. সাইফুল ইসলামসহ দুই বাংলাদেশি প্রাণ হারান। আহত হয় ফেনী জেলার তপন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

সড়ক দুর্ঘটনায় ফেনীর মো. সাইফুল ইসলাম এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এসএসসি ২০০১ ব্যাচের বন্ধুরা। তার এভাবে চলে যাওয়াকে মেনে নিতে পারছেনা বন্ধু ও স্বজনরা।

প্রসঙ্গত, বাগেরহাটের নিহত শাহীন সৌদি আরবে বিনিয়োগ করেছিলেন। ২০০৮ সালে বাংলাদেশ সরকার তাঁকে ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) হিসেবে ভূষিত করেছিল।


শেয়ার করুন